বিজ্ঞাপন

কুষ্টিয়ায় আলাদা দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু

December 24, 2019 | 7:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: কুষ্টিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস জানান, বিকেল ৩টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের  ভেড়ামারা পাওয়ার হাউস যাত্রী ছাউনির সামনে একটি দুর্ঘটনা ঘটে। এসময় একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয় উল্টোদিক থেকে আসা দ্রুতগামী ট্রাক। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক মো. জামানের (৩২) মৃত্যু হয়। আহত হন অটোরিকশার চার যাত্রী। আহতদের ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রুনা বেগম (২৬) ও রজনী খাতুনের (৭) মৃত্যু হয়।

পরে গুরুতর আহত অন্য দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সকালে কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে জংশনের কাছে কাটদহচরে রেলক্রসিং পার হওয়ার সময়ে ট্রেনের সঙ্গে মাটিবাহী ট্রলির সংঘর্ষে ট্রলির চালকসহ দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

পোড়াদহ রেল স্টেশনের মাস্টার শরিফুল ইসলাম জানান, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি সকাল সাড়ে ১০টার দিকে কাঠদহচর এলাকায় পৌঁছে। রেলগেটটি অরক্ষিত, সেসময় ইটভাটার মাটিবোঝাই একটি শ্যালোইঞ্জিনচালিত ট্রলি ক্রসিংটি পার হচ্ছিল। ট্রলিটি রেললাইনের ওপর উঠে পড়লে ট্রেনের সঙ্গে ধাক্কা খায় এবং ট্রেনের ফ্রন্ট প্লেটের সঙ্গে ট্রলি আটকে সেটি থেমে যায়। ঘটনাস্থলেই ট্রলির চালক ও এক শ্রমিকের মৃত্যু হয়।

নিহতরা হলেন, ট্রলির চালক মিরপুর উপজেলার বেশিনগর গ্রামের মৃত আজগর আলীর ছেলে কাউসার এবং একই গ্রামের এসকেন্দারের ছেলে মাহাবুল।

ট্রেনের সঙ্গে ট্রলির একাংশ আটকে যাওয়ায় বেশ কিছুক্ষণ আপ লাইনে ট্রেন যোগাযোগ বন্ধ থাকলেও পরে ডাউন লাইনের মাধ্যমে তা স্বাভাবিক করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন