বিজ্ঞাপন

তামিল নাড়ুতে মোদির মন্দির

December 25, 2019 | 9:00 pm

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের তামিল নাড়ুর ত্রিচি জেলার ইরাকুদি গ্রামে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) কর্মী পি. শংকর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্দির বানিয়েছেন। নাম দিয়েছেন ‘নমো মন্দির’। বুধবার (২৫ ডিসেম্বর) হিন্দুস্থান টাইমসের একটি সরেজমিন প্রতিবেদনে এই ঘটনা উঠে এসেছে।

বিজ্ঞাপন

পি. শংকর জানিয়েছেন, লোকসভা নির্বাচনের আগেই তিনি মন্দির নির্মাণের সিদ্ধান্ত নিয়েছিলেন। দ্বিতীয় দফায় নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর মন্দির নির্মাণের ব্যাপারে তিনি আরও আগ্রহ পান।

ইরাকুদি গ্রামের কৃষক সংঘের সভাপতি শংকর জানিয়েছেন, পরবর্তীতে প্রধানমন্ত্রীর নেওয়া কৃষকবান্ধব পরিকল্পনা (প্রধানমন্ত্রী কৃষক সম্মান নিধি) তাকে মন্দির নির্মাণের সিদ্ধান্ত বাস্তবায়নে প্রেরণা জোগায়। তিনি নিজের উপার্জনের এক লাখ বিশ হাজার রুপি খরচ করে এই মন্দির নির্মাণ করেন।

শংকরের নির্মাণ করা এই মন্দির দেখতে প্রতিদিন শত শত দর্শনার্থী ইরাকুদি গ্রামে ভিড় করছেন। এই মন্দিরে মোদির মূর্তি ছাড়াও অল ইন্ডিয়া আন্না দ্রাভিদা মুন্নেত্রা কাঝাগাম (এআইএডিএমকে) পার্টির নেতা এমজি রামাচরণ, জে জয়ললিতা এবং মুখ্যমন্ত্রী কে পালানিস্বামির ছবি রেখেছেন।

বিজ্ঞাপন

শংকর আশাবাদ ব্যক্ত করে জানিয়েছেন, বিজেপির শীর্ষ নেতাদের সাথে নিয়ে তিনি এই মন্দিরে মোদি পূজা করতে চান। সম্ভব হলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি না হলেও রাজ্যের শীর্ষ কোনো নেতাকে দিয়ে তিনি এই মন্দির উদ্বোধন করাতে চান।

সারাবাংলা/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন