বিজ্ঞাপন

আপনাদের এত আশঙ্কা কেন, সাংবাদিকদের প্রধানমন্ত্রী

February 19, 2018 | 5:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইনের ৩২ ধারা বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের প্রতি বলেছেন, আপনাদের এত আশঙ্কা কেন? কেউ যদি তেমন কিছু না করে তাহলে এই ধারার প্রয়োগ-অপ্রয়োগ নিয়ে শঙ্কিত হওয়ার কিছু নেই।

সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুলের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর ইতালি সফর বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রশ্ন করেন বুলবুল।

বিজ্ঞাপন

শেখ হাসিনা বলেন, ‘ডিজিটাল নিরাপত্তার বিষয়টি একটি গুরুতর সমস্যা। এটি সারাবিশ্বেই ঘটেছে।’

প্রধানমন্ত্রী বলেন, ‘আপনারা ৫৭ ধারা বাতিল চাইলেন। আমরা আপনাদের দাবির বিষয়টি গুরুত্ব সহকারে নিলাম। কেউ যদি ডিজিটাল নিরাপত্তা লঙ্ঘন করেন তাহলে তাকে তো আইনের আওতায় আসতেই হবে।’

জাতিসংঘের কৃষি উন্নয়ন তহবিলের (আইএফএডি) গভর্নিং কাউন্সিলের সভায় অংশগ্রহণ এবং ভ্যাটিকান সফর শেষে শনিবার রাত সোয়া ৮টায় দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

পোপ ফ্রান্সিস ও আইএফএডির প্রেসিডেন্ট গিলবার্ট এফ হংবোর আমন্ত্রণে ১১ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি চার দিনের সরকারি সফরে রোমে রোববার যান প্রধানমন্ত্রী।

সফরকালে প্রধানমন্ত্রী পোপ ফ্রান্সিসের আমন্ত্রণে ভাটিকান সিটির হলি সি সফর করেন। তিনি পোপ ফ্রান্সিস ও ভ্যাটিকান সিটির সেক্রেটারি অব স্টেট কার্ডিনাল পিয়েত্র পারোলিনের সঙ্গেও বৈঠক করেন।

সফর শেষে বৃহস্পতিবার সকালে রোম থেকে আবুধাবির উদ্দেশে যাত্রা করেন তিনি। সেখানে একদিন যাত্রাবিরতির পর দুপুরে দেশের পথে রওয়ানা হন তিনি।

প্রধানমন্ত্রীর ইতালি সফর বিষয়ে জানাতেই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন