বিজ্ঞাপন

নোয়াখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

December 27, 2019 | 1:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোখলেছুর রহমান (৩৯) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব নাটেশ্বর এলাকার আবদুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি ও একটি ব্যবহৃত গুলির খোসা ও তিনটি বড় চাপাতি উদ্ধার করা হয়।

নিহত মোখলেছুর রহমান বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর এলাকার ইসহাক মিয়ার ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন, কনস্টেবল শাহেদ ও হাবিবুর রহমান। শুক্রবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সামাদ জানান, বেগমগঞ্জ ও সোনাইমুড়ী উপজেলার সীমান্তবর্তী এলাকার নাটেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব নাটেশ্বর এলাকার আব্দুল্লাহপুর গ্রামে সোনাইমুড়ী থানার একটি পুলিশ টিম টহল দিচ্ছিল। রাত ১টার দিকে তারা গাড়ি নিয়ে পূর্ব নাটেশ্বর এলাকায় টহল দেওয়ার সময়, কিছু বুঝে উঠার আগেই একদল ডাকাত তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে।

বিজ্ঞাপন

তিনি বলেন, মুখোমুখি গুলি বিনিময়ের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ডাকাত সর্দার মোখলেছুর রহমান ঘটনাস্থলে নিহত হয়। এসময় শাহেদ ও হাবিবুর রহমান নামের দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

ওসি আরও বলেন, অবস্থা বেগতিক দেখে মোখলেছুর রহমানের অন্য সহযোগীরা পালিয়ে যায়। নিহত ডাকাত সর্দার মোখলেছুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় ১১টি মামলা রয়েছে। সে দিনের বেলায় এলাকায় আত্মগোপন করে থাকতো আর রাতে ডাকাতি করত।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন