বিজ্ঞাপন

জেএসডির সভাপতি রব, সাধারণ সম্পাদক সানোয়ার

December 29, 2019 | 12:12 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি নির্বাচিত হয়েছেন আ স ম আব্দুর রব আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাভোকেট সানোয়ার হোসেন তালুকদার।

বিজ্ঞাপন

শনিবার (২৮ ডিসেম্বর) ঢাকা মহানগর নাট্যমঞ্চে অনুষ্ঠিত দলের জাতীয় কাউন্সিলে জেএসডির কাউন্সিলররা নেতা নির্বাচন করেন। সকাল ১০টায় শুরু হয়ে কাউন্সিল শেষ হয় সন্ধ্যায়। রাতে ঘোষণা করা হয় আংশিক কমিটি।

কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন- কার্যকারী সভাপতি সা ক ম আনিসুর রহমান খান কামাল ও মো সিরাজ মিয়া, সহ-সভাপতি তানিয়া রব, কার্যকারী সাধারণ সম্পাদক শহীদ উদ্দীন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক ডা. রবিউল হোসেন ও কামাল পাটোয়ারি।

কাউন্সিলের প্রথম পর্বে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কাস পারির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকিসহ জাতীয় নেতারা শুভেচ্ছা বক্তব্য দেন।

বিজ্ঞাপন

এর আগে, সকাল ১০ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে কাউন্সিল উদ্বোধন করা হয়। সারাদেশ থেকে কয়েক শ’ ডেলিগেটস কাউন্সিলে অংশ নেন। কাউন্সিল শেষে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারাবাংলা/এজেড/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন