বিজ্ঞাপন

২০২২ পর্যন্ত রিয়ালের সঙ্গে নতুন চুক্তি বেনজেমার

December 31, 2019 | 12:01 pm

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি ছিল ২০২১ সাল পর্যন্ত লস ব্ল্যাঙ্কোসদের হয়ে খেলবেন করিম বেনজেমা। তবে নতুন করে চুক্তি বাড়ানোর গুঞ্জন উঠেছিল বেশ কিছুদিন ধরেই। শেষ পর্যন্ত ২০২২ সাল পর্যন্ত রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেং বেনজেমা। তবে এখনও অফিসিয়ালি চুক্তি স্বাক্ষর করেনি দুই পক্ষ। আগামী গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমেই অফিসিয়ালি চুক্তি স্বাক্ষর করবে দুই পক্ষ।

বিজ্ঞাপন

আগের চুক্তি অনুযায়ী ২০২১ সালে পর্যন্তই রিয়ালে থাকার কথা ছিল করিম বেনজেমার। ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল ছাড়ার পর স্প্যানিশ জায়ান্টদের মূল ভরসার নাম বেনজেমা। আর তার সাম্প্রতিক ফর্ম বিবেচনায় বেতনও বাড়ানোর কথা রয়েছে।

নতুন চুক্তি স্বাক্ষর করলে ৩৪ বছর বয়স পর্যন্ত রিয়ালে থাকবেন বেনজেমা। ফলে বড় কোনো চুক্তিতেও যেতে চাচ্ছেন না তিনি। যেখানে বর্তমান খেলোয়াড়দের মধ্যে তিনিই দলের সর্বোচ্চ গোলদাতা।

এর আগে ২০০৯ সালে ফরাসি ক্লাব অলিম্পিক লিঁও থেকে রিয়ালে নাম লেখান এই ফরাসি স্ট্রাইকার। এখন পর্যন্ত লস গ্যালাক্টিকোদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৮৮ ম্যাচে ২৩৮ গোল করেছেন তিনি। আর সেই সঙ্গে রিয়াল মাদ্রিদের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় উঠে এসেছেন ষষ্ঠ স্থানেও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন