বিজ্ঞাপন

ইভিএম কমিশনের সিদ্ধান্ত, আ’লীগের আপত্তি নেই

January 7, 2020 | 6:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে কি না সেই সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন (ইসি)।

বিজ্ঞাপন

তিনি বলেন, কমিশন ইভিএম পদ্ধতি রাখলেও আওয়ামী লীগ নির্বাচনে করবে, না রাখলেও করবে। এ নিয়ে বিতর্কের কিছু নেই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার জিরো পয়েন্টে মুজিববর্ষ উদযাপনে বছরব্যাপী কর্মসূচির ফলক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। একই অনুষ্ঠান থেকে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন ওবায়দুল কাদের।

এর আগে তিনি কবিরহাট পৌরসভার হাজী ইদ্রিছ মিলনায়তনে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন। সেখান থেকে বেরিয়ে মা ও বাবার কবরস্থান জিয়ারত করেন।

বিজ্ঞাপন

এসময় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র মীর্জা আবদুল কাদের, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন