বিজ্ঞাপন

জয়ের পাগলা ঘোড়া ছুটেই চলছে লিভারপুলের

January 12, 2020 | 9:40 am

স্পোর্টস ডেস্ক

কোনোভাবেই থামানো যাচ্ছে না লিভারপুলের জয়রথ। হারতে যেন ভুলেই গেছে দলটি। ঘরের মাঠেতো বটেই, প্রবল প্রতিপত্তি বজায় রাখছে বাহিরের মাঠেও। ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার (১১ জানুয়ারি) টটেনহ্যাম হটস্পারকে ১-০ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

বিজ্ঞাপন

টটেনহ্যামের মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যাবার সুযোগ তৈরি করেছিলো অল রেডরা। ইংলিশ মিডফিল্ডার চেম্বারলেইনের নেয়া সেই শটে বাঁধা হয়ে দাঁড়ায় গোলপোস্ট।

এরপর বেশ আক্রমণাত্মক খেলা শুরু করে স্বাগতিকরা। কিন্তু নিশ্চিত সুযোগ তৈরি করতে পারছিলো না তাঁরা।

ম্যাচের ২২ তম মিনিটে ভার্জিল ফন ডাইকের দুর্দান্ত এক হেড ঠেকিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক পাওলো ডিনো। কিন্তু এই আর্জেন্টাইন গোলরক্ষক ব্যর্থ হন ৩৭ মিনিটে গিয়ে। মোহাম্মদ সালাহর ছোট পাস ডি-বক্সে পেয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন ফিরমিনো। আসরে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এটি সপ্তম গোল।

বিজ্ঞাপন

১-০ তে পিছিয়ে থেকে স্বাগতিকরা দ্বিতীয়ার্ধ শুরু করে আক্রমণের ধাঁর বাড়িয়ে। ৭৫ মিনিটে সমতায় ফেরানোর দুর্দান্ত এক সুযোগ পান টটেনহ্যাম ফরোয়ার্ড সন হিউং মিং। কিন্তু তাঁর সেই শট লক্ষ্যভ্রষ্ট হয় গোলবারের উপর দিয়ে গিয়ে। সুযোগ হাতছাড়ার মিছিলে শামিল হন টটেনহ্যামের আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো সেলসোও।

শেষতক আর গোলের দেখা পায়নি কোনো দলই। ফলে ১-০ তে জিতে টতেনহ্যামের মাঠ ছাড়তে হয় লিভারপুলের।

২১ ম্যাচে ২০ জয় ও এক ড্রয়ে ৬১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে লিভারপুল। আর ২২ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে নেমে গেছে টটেনহ্যাম।

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন