বিজ্ঞাপন

বার্সার প্রস্তাব ফিরিয়ে দিলেন জাভি

January 12, 2020 | 7:49 pm

স্পোর্টস ডেস্ক

জোর গুঞ্জন উঠেছিল বার্সেলোনার কোচ আর্নেস্টো ভালভার্দে বহিষ্কার হচ্ছেন। আর তার জায়গায় বার্সেলোনার ডাগ আউটের দায়িত্ব গ্রহণ করতে চলেছেন বার্সেলোনার সাবেক কিংবদন্তি ফুটবলার জাভি হার্নান্দেজ। স্প্যানিশ সুপার কাপে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে ৩-২ গোলে হেরে বাদ পড়তে হয়েছে টুর্নামেন্ট থেকে। আর তাতেই ভালভার্দের বার্সেলোনা অধ্যয়ের সমাপ্তি ঘটতে চলেছে বলে গুঞ্জন উঠেছিল।

বিজ্ঞাপন

তবে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে বার্সেলোনার দেওয়া প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জাভি হার্নান্দেজ। বর্তমানে কাতারের আল সাদের কোচ হিসেবে দায়িত্বরত আছেন জাভি। সাবেক সতীর্থ এরিক আবিদাল এবং বার্সেলোনার সিইও অস্কার গ্রাও শনিবা (১১ জানুয়ারি) কাতারে জাভির সঙ্গে আলোচনা করেন। সেখান থেকেই যত জল্পনা কল্পনার শুরু।

জাভি জানিয়েছিলেন, ‘বার্সেলোনায় কোচিং করানো আমার স্বপ্ন।’ তবে সে স্বপ্নের দিকে এখনই হাত বাড়াচ্ছেন না তিনি। বার্সেলোনার দেওয়া আড়াই বছরের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। চলতি মৌসুমের অর্ধেক এবং এরপর আরও দুই মৌসুমের জন্য বার্সেলোনার ডাগ আউটের দায়িত্ব নেওয়ার প্রস্তাব জাভিকে দেওয়া হয়েছিল বলে জানায় স্প্যানিশ গণমাধ্যম।

তবে জাভি এখনই বার্সেলোনার দায়িত্ব গ্রহণ করছেন না। মার্কা জানিয়েছে এই প্রস্তাব ফিরিয়ে দিলেও চলতি বছরের জুন মাসে বার্সেলোনার দায়িত্ব গ্রহণের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। অর্থাৎ চলতি মৌসুমের শেষে এবং আগামী মৌসুমের শুরুতেই কাতালানদের দায়ত্ব গ্রহণের ইচ্ছাপোষণ করেছেন জাভি হার্নান্দেজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন