বিজ্ঞাপন

শিক্ষা উপমন্ত্রীর পিও পরিচয়ে অসাধু কর্মকাণ্ড চালাচ্ছেন রেজাউল

January 13, 2020 | 4:22 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) পরিচয় দিয়ে অসাধু কর্মকাণ্ড চালাচ্ছেন রেজাউল হোসেন রেজা নামের এক ব্যক্তি। সে সরকারি লোগো সম্বলিত ভিজিটিং কার্ডে নিজের পরিচয় দেওয়ার পাশাপাশি শিক্ষা মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িও ব্যবহার করে আসছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৩ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপিতে এসব তথ্য জানান কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন খান।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, রেজাউল হোসেন রেজা নামের এক ব্যক্তি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে অসাধু কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এই নামে শিক্ষা উপমন্ত্রীর কোনো ব্যক্তিগত কর্মকর্তা নেই। ভুয়া পরিচয় দিয়ে রেজাউল হোসেন রেজা ব্যক্তিগত কার্ড এবং শিক্ষা মন্ত্রণালয়ের স্টিকার যুক্ত গাড়ি ব্যবহার করে আসছে দীর্ঘ দিন ধরে। তার ব্যবহৃত মোবাইল নম্বর- ০১৬৩৬-৮৬২৯০০।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মহিবুল হাসান চৌধুরী শিক্ষা উপমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে শিক্ষা মন্ত্রণালয়ের চলমান অগ্রগতিকে আরও বেগবান করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এবং শিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সকল স্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠায় তার ভূমিকা সর্ব মহলে প্রশংসিত। শিক্ষা উপমন্ত্রীর নাম ভাঙিয়ে রেজাউল হোসেন রেজার এরকম কর্মকাণ্ডের ফলে মহিবুল হাসান চৌধুরীর সুনাম ও শিক্ষা মন্ত্রণালয়ের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

বিজ্ঞাপন

মহিবুল হাসান চৌধুরীর বরাত দিয়ে বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শিক্ষা মন্ত্রণালয়ের সকল সেবা যথাযথ নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়। এ জন্য কুচক্রী মহলের প্রতারণা থেকে সাবধান থাকতে সকলের প্রতি আহ্বান জানানো হচ্ছে।

উল্লেখ্য যে, গত ৮ জানুয়ারি চট্রগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় রেজাউল হোসেন রেজার বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নম্বর- ৫৯৬।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন