বিজ্ঞাপন

মেসির গোলে বার্সার ড্র

February 21, 2018 | 10:34 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

পিছিয়ে থেকে শেষ মুহূর্তে লিওনেল মেসির গোলে লজ্জা থেকে রক্ষা পেল বার্সেলোনা। চেলসির বিপক্ষে অবশেষে জালের দেখা পেলেন মেসি। শেষ দিকে আর্জেন্টাইন ফরোয়ার্ডের গোলেই ইংলিশ ক্লাবটির মাঠ থেকে স্বস্তির ড্র নিয়ে ফিরেছে স্প্যানিশ জায়ান্টরা।

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটি ১-১ ড্র হয়েছে। গোলশূন্য প্রথমার্ধের পর ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানের গোলে লিড নেয় স্বাগতিকরা। পরে বার্সাকে সমতায় ফেরান মেসি।

ম্যাচের শুরুতে মেসির বাড়িয়ে দেওয়া বলে লক্ষ্যভ্রষ্ট হেড করেন ব্রাজিল তারকা পাউলিনহো। চেলসির তারকা এডেন হ্যাজার্ডও স্বাগতিকদের হতাশ করেন লক্ষ্যভ্রষ্ট শটে। ৩৩তম মিনিটে প্রায় ২২ গজ দূর থেকে উইলিয়ানের শট পোস্টে লাগলে বেঁচে যায় অতিথিরা। ৪১তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ানের আরেকটি জোড়ালো শট পোস্টে বাধা পায়। প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি দুই দল।

বিজ্ঞাপন

বিরতির পর উইলিয়ান গোলের দেখা পান। ম্যাচের ৬২তম মিনিটে হ্যাজার্ডের অ্যাসিস্ট থেকে বাঁকানো শটে বার্সার জালে বল জড়ান তিনি (১-০)। এরপর ৭৫তম মিনিটে গোলের দেখা পায় বার্সা। এই প্রথমবার মেসি চেলসির বিপক্ষে গোলের দেখা পান। পাঁচ ম্যাচ পর গোল পেলেন তিনি। আন্দ্রেস ইনিয়েস্তার বাড়ানো বলে নিচু শট নেন মেসি। তাতে চেলসির জালে বল জড়ালে অস্বস্তি কাটায় কাতালানরা (১-১)। এই স্কোরেই মাঠ ছাড়ে দুই দল।

আগামী ১৪ মার্চ বার্সার মাঠ ক্যাম্প ন্যুতে হবে ফিরতি পর্ব।

এদিকে, ঘরের মাঠে আলিয়াঞ্জ অ্যারেনায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বেসিকতাসকে ৫-০ ব্যবধানে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। জার্মান জায়ান্টদের হয়ে জোড়া গোল করেছেন থমাস মুলার ও রবার্ট লেভানডফস্কি। বায়ার্ন তুরস্কে ফিরতি লেগ খেলবে ১৪ মার্চ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন