বিজ্ঞাপন

ধর্ষণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে সাভারে ২ জন আটক

January 15, 2020 | 1:42 pm

লোকাল করেসপন্ডেন্ট

আশুলিয়া: ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার তিনটি পৃথক অভিযোগে সাভারের আশুলিয়া এলাকা থেকে দুজনকে আটক করেছে পুলিশ। শনিবার (১১ জানুয়ারি) ও রোববার (১২ জানুয়ারি) পৃথক লিখিত অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়।

বিজ্ঞাপন

আটক ব্যক্তিরা হলো- আশুলিয়ার কুরগাঁও এলাকার  বাসিন্দা আলহাজ (৫৫) ও পটুয়াখালীর দশমিনা সদর থানার আবুল হোসেনের ছেলে ইকবাল হোসেন (৩৪)।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু জানান, গত ১১ জানুয়ারি, শনিবার বিকেলে আশুলিয়ার কুরগাঁও এলাকায় বাড়ির পাশের একটি মাঠে বন্ধুদের সঙ্গে খেলছিল সাত বছরের এক শিশু। সেসময় প্রতিবেশি আলহাজ কৌশলে শিশুটিকে মাঠের একপাশে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি চিৎকার দিয়ে ঘটনাস্থল থেকে দৌঁড়ে পালিয়ে গিয়ে তার পরিবারকে জানায়। ওই শিশুর পরিবার রোববার রাতে এ ঘটনায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে।

অন্যদিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার একটি পোশাক কারখানার শ্রমিককে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ আরও জানায়, ধর্ষণের শিকার ওই নারী আশুলিয়ার একটি পোশাক কারখানায় কাজ করে। তার ধর্ষক ইকবাল হোসেন ও তার খালাতো বোন একটি ভাড়া বাসার তৃতীয় ও চতুর্থ তলায় থাকতেন। ১১ জানুয়ারি, শনিবার দুপুরে ধর্ষণের শিকার ওই নারী তৃতীয় তলায় তার খালাতো বোনের কক্ষে যান। এসময় ওই নারীকে একা পেয়ে তার হাত-পা বেঁধে ধর্ষণ করে ইকবাল। এঘটনায় ভুক্তভোগির অভিযোগের ভিত্তিতে রাতেই ইকবালকে আটক করা হয়।

এছাড়া সাভারের আড়াপাড়া এলাকার একটি বাড়িতে সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নয়ন মোল্ল্যা নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, অভিযুক্তদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন