বিজ্ঞাপন

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

December 8, 2017 | 1:11 pm

মেডিকেল করেসপন্ডেন্ট 

বিজ্ঞাপন

রাজধানীর খিলগাঁও মেরাদিয়ায় শিউলী আক্তার (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। স্বামীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দেন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে বলে জানিয়েছেন স্বজনরা।

শুক্রবার সকালে ঘটনাটি ঘটে। ওই গৃহবধূর নাম শিউলী আক্তার। তিনি মেরাদিয়ায় সিএনজি চালক স্বামী ইসমাইল হোসেন ও একমাত্র ছেলে রিফাতকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

তার ভাই মো. রানা জানান, সাত বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় শিউলীর। একটি পোশাক কারখানায় কাজ করত সে। তার স্বামী নিয়মিত সিএনজি চালাত না, নেশা করত। এজন্য মাঝেমধ্যেই ঝগড়া লাগতো শিউলীর সঙ্গে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আমি ঐ এলাকাতেই থাকি। রাত চারটার দিকে প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে তাদের বাসায় গিয়ে শিউলী’কে বিছানায় শোয়া অবস্থায় দেখি। তার স্বামী ইসমাইলসহ লোকজনের কাছে শুনি, গতরাতে ঝগড়াঝাঁটি হওয়ায় সে গলায় ফাঁস দিয়েছে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিউলীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএস/টিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন