বিজ্ঞাপন

থুতু ছিটিয়ে খেপিয়ে তোলা হয়েছিল আগুয়েরোকে!

February 21, 2018 | 1:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

প্রায় হাতাহাতিই লেগে গিয়েছিল দুজনের মধ্যে। উইগানের ওই সমর্থককে ধাক্কাও দিয়েছিলেন সার্জিও আগুয়েরো, মেজাজটা হারিয়ে ফেলেছিলেন ভালোমতোই। তবে খুব সম্ভবত কোনো শাস্তি ছাড়াই পার পেয়ে যেতে পারেন ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার। ইএসপিএন বলছে, থুতু ছিটিয়ে ও গালাগালি করে আগুয়েরোকেই আগে উসকে দেওয়া হয়েছিল এফএ কাপের ওই ম্যাচে।

পরশু এফএ কাপের ওই ঘটনা যত দ্রুত সম্ভব ভুলে যেতে চাইবেন আগুয়েরো। উইগানের কাছে ম্যাচটা হেরে সিটিজেনরা তো বাদ পড়েছেই, তবে বড় নাটক হয়েছে এরপর।

ম্যাচ শেষ হতেই মাঠে ঢুকে পড়েছিলেন উইগানের সমর্থকেরা, তাদের বেশ কজন ম্যানচেস্টার সিটি খেলোয়াড়দের আশেপাশেও এসে পড়েছিলেন। তাদেরই একজনের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ের পর প্রায় হাতাহাতিতেই জড়িয়ে পড়েছিলেন আগুয়েরো। পরে উইগানের একজন খেলোয়াড় এসে বুঝিয়ে শুনিয়ে শান্ত করেছেন তাকে।

বিজ্ঞাপন

তবে ইএসপিন বলছে, মুদ্রণ অযোগ্য গালি দিয়ে ও থুতু ছিটিয়ে খেপিয়ে তোলা হয়েছিল আগুয়েরোকে। ওই ঘটনার জন্য তাই আপাতত এফএ’র কাঠগড়ায় দাঁড় হতে হবে না তাকে। বরং সিটি আর আগুয়েরোই এখন উইগান সমর্থকদের কাঠগড়ায় দাঁড় করাতে পারেন। সিটি এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে পুলিশের কাছে অভিযোগ করবে, ইংলিশ প্রচারমাধ্যম বলছে এমনই।

সেদিনের বিতর্কিত ঘটনা শেষ নয় এখানেই। সিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে টানেলে উইগান কোচ পল কুক বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন। সেটার জন্য অবশ্য কোনো তদন্ত হবে না।

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন