বিজ্ঞাপন

মেঘনায় ৪ জেলে গুলিবিদ্ধ, ৪ জলদস্যু আটক

January 15, 2020 | 9:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ভোলার মেঘনা নদীতে জলদস্যুদের ছোড়া গুলিতে চার জেলে গুলিবিদ্ধ হয়েছেন। একই সময়ে অভিযান চালিয়ে পুলিশ চার জলদস্যুকে আটক করেছে।

বিজ্ঞাপন

বুধবার (১৫ জানুয়ারি) ভোরে চার জলদস্যুকে আটক করে পুলিশ।

আটক জলদস্যুরা হলেন লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরলক্ষ্মী গ্রামের জামাল উদ্দিনের ছেলে মো. শামীম (৩০), একইগ্রামের ওয়ারেছ মিয়ার ছেলে মো. ওসমান (২৫), চরগজারিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে সোহেল (২৮) ও চরআবজাল গ্রামের আবুল কালামের ছেলে দিদার উদ্দিন (২৮)।

জলদস্যুদের ছোড়া গুলিতে আহত জেলেরা হলেন, চরজহিরউদ্দিন এলাকার সোনাপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে জসিম উদ্দিন (৩৫), একই এলাকার মোফাজ্জেল হোসেনের ছেলে মো. ইউনুস (২২), মো. মোজাম্মেল হকের ছেলে বাচ্চু মিয়া (২৮) ও আব্দুল জলিলের ছেলে মো. মহসিন (৪৯)।

বিজ্ঞাপন

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলার চরজহিরউদ্দিন তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ফিরোজ কবির জানান, সম্প্রতি ভোলার বিভিন্ন নদী থেকে জলদস্যুরা জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছিলো। বুধবার ভোরে মেঘনার চরজহিরউদ্দিন এলাকায় জলদস্যুরা ট্রলারযোগে মাছ ধরারত জেলেদের অপহরণের গোপন সংবাদ পায় পুলিশ। এ সময় দস্যুদের আটক করার জন্য একদল পুলিশ নিয়ে নদীতে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন