বিজ্ঞাপন

জনগণ যদি ভোট দিতে পারে, বিএনপিই জিতবে: মোশাররফ

January 17, 2020 | 12:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার সিটি নির্বাচনে বিএনপির দুই মেয়র প্রার্থী জনগণের মন হয় করতে সক্ষম হয়েছেন বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, জনগণ ধানের শীষের পক্ষ নিয়েছে। তারা যদি ভোট দিতে পারে, তাহলে বিএনপিই জিতবে। বিএনপির প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবে।

শুক্রবার (১৭ জানুয়ারি) জিয়াউর রহমানের ৮৪তম জম্মদিন উপলক্ষে ‘জিসান নতুন তাঁরা’ সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেস ক্লাবে জিয়া সংস্কৃতি সংগঠন অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে খন্দকার মোশাররফ বলেন, আপনারা দেখছেন— আমাদের প্রার্থীরা নির্বাচনের জন্য যখন গণসংযোগ করতে যাচ্ছে, তখন সেটা জনস্রোতে পরিণত হচ্ছে। বর্তমান সরকারের ওপর মানুষ বিরক্ত, ক্ষুব্ধ। তাই ধানের শীষে ভোট দেওয়ার জন্য মানুষ আজ পাগল হয়ে যাচ্ছে। আমাদের দুই প্রার্থী জণগণের মন জয় করতে পেরেছে। এখন শুধু ভোটের জয়ের জন্য অপেক্ষা করছি।

বিজ্ঞাপন

তিনি বলেন, জণগণ যখন ধানের শীষের পক্ষ নিচ্ছে, তখন নানাভাবে বাধা দিচ্ছে, প্রতিহত করছে যেন জণগণ ভোট দিতে না পারে। আশা করছি, জণগণ যদি সঠিকভাবে ভোট দিতে পারে, তাহলে বিএনপি বিপুল ভোটে জয়লাভ করতে পারবে।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এ ভোটের মাধ্যমে মুক্তি লাভ করতেই পারেন। বিএনপি ভোটে জয়লাভ করলে দেশ অনেক পরিবর্তন হতে পারে। বর্তমান দেশের জনগণ পরিবর্তন চাই। তাই আপনারা ধানের শীষের পক্ষে থাকুন।

আবুল হাশেম রানার সভাপতিত্বে সংগঠনের সদস্য মো. আমিন, অ্যাডভোকেট সুমনাসহ অন্যরা বক্তব্য রাখেন অনুষ্ঠানে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন