বিজ্ঞাপন

পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

January 17, 2020 | 3:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আব্দুল গণি রোডের পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফিয়ে পড়ে সুধাংশু কুমার বিশ্বাস (২৪) নামের এক পুলিশ কনস্টেবল মারা গেছেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে সুধাংশু লাফিয়ে পড়েন ওই ভবনের তিন তলা থেকে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক সকাল সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সুধাংশু ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলার খরাসুনি গ্রামের শংকর কুমার বিশ্বাসের ছেলে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত সে। ২০১৫ সালে কনেস্টবল হিসেবে যোগ দেন তিনি।

রমনা জোনের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান সারাবাংলাকে জানান, সকালে গণি রোডের পুলিশ কন্ট্রোল রুম ভবনের তৃতীয় তলা থেকে লাফিয়ে পড়েন সুধাংশু। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বিজ্ঞাপন

সুধাংশুর ফুপাত ভাই পিন্টু সরকার জানান, তিন বছর আগে বিয়ে হয় সুধাংশুর। দু’জনের মধ্যে মনোমালিন্য হওয়ায় ছয় মাস আগে তার স্ত্রী অভিমান করে বাবার বাসায় চলে যান। এরপর আর ফিরে আসেননি। এই বিষয়টি নিয়ে সম্ভবত কলহ চলছিল। তার জের ধরে সুধাংশু আত্মহত্যা করে থাকতে পারে।

ময়নাতদন্তের জন্য সুধাংশুর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ডিসি সাজ্জাদুর।

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন