বিজ্ঞাপন

লিগের ম্যাচে নেই রোনালদো

February 21, 2018 | 4:57 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

স্প্যানিশ লা লিগায় লেগানেসের বিপক্ষে খেলতে নামবে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে জোড়া গোল করা রিয়ালের পর্তুগিজ আইকন ক্রিস্টিয়ানো রোনালদোকে লেগানেসের বিপক্ষে লিগের ম্যাচে স্কোয়াডে রাখেননি জিদান।

লিগের ১৬তম রাউন্ডে এই ম্যাচটি হওয়ার কথা ছিল। তবে, ম্যাচটি বাতিল হয় ক্লাব বিশ্বকাপে রিয়ালের ম্যাচ থাকায়। বুধবার রাতে সেটিই এবার খেলতে নামবে দুই দল।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-১ গোলে জিতেছিল রিয়াল। পিএসজির ঘরের মাঠে দ্বিতীয় লেগে খেলতে হবে রোনালদো অ্যান্ড কোংকে। হাইভোল্টেজ সেই ম্যাচের আগে জিদান তার সেরা অস্ত্র রোনালদোকে ফ্রেশ চান।

বিজ্ঞাপন

তাই লেগানেসের বিপক্ষে লা লিগার ম্যাচে রোনালদোকে বিশ্রাম দিয়ে স্কোয়াড ঘোষণা করেছেন জিদান, ‘আমার মনে নেই শেষ কবে তাকে বিশ্রাম দিয়েছি। তবে, পিএসজির বিপক্ষে দ্বিতীয় লেগের কঠিন ম্যাচের আগে আমি তাকে বিশ্রামে রাখতে চাই। এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

এ মুহূর্তে লিগের ম্যাচও বেশ গুরুত্বপূর্ণ রিয়ালের জন্য। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এই মৌসুমে লিগ শিরোপা থেকে বেশ পিছিয়ে। ২৪ ম্যাচ খেলে রিয়ালের প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা কোনো ম্যাচ না হেরে সর্বোচ্চ ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে। সমান ম্যাচ খেলে ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাতলেতিকো মাদ্রিদ। আর ৪৬ পয়েন্ট নিয়ে তিনে আছে ভ্যালেন্সিয়া। ২৩ ম্যাচ খেলে চারটি পরাজয় সঙ্গী হয়েছে রিয়ালের। ১৩ ম্যাচে জয় আর ছয়টি ম্যাচে ড্র করা রিয়ালের পয়েন্ট ৪৫, অবস্থান চতুর্থ। লিগে টিকে থাকতে হলে লেগানেসের বিপক্ষে জিততেই হবে বর্তমান চ্যাম্পিয়ন রিয়ালকে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন