বিজ্ঞাপন

পাওনা টাকা ফেরত চাইতে গিয়ে মারধরের শিকার চবি ছাত্রী

January 20, 2020 | 8:14 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী বাড়িওয়ালার কাছে পাওনা টাকা ফেরত চাইতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

সোমবার (২০ জানুযারি) বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ ক্যাম্পাসে ‘নিরিবিলি হাউজে’র তৃতীয় তলায় এই ঘটনা ঘটেছে। পরে বিকেলে ওই ছাত্রী বাড়ির মালিক মো. নুরুল ইসলামের নামে হাটহাজারি থানায় অভিযোগ দেন।

এতে উল্লেখ করা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ ক্যাম্পাসে ‘নিরিবিলি হাউজে’ থাকতেন ওই ছাত্রী। তবে পড়ালোখার অসুবিধার কারণে ডিসেম্বর মাসে ওই বাসা ছেড়ে দেন। এসময় জামানত বাবদ চার হাজার টাকা থেকে দুই হাজার টাকা দেন বাড়িওয়ালা। আর দুই হাজার টাকা ১৫-২০ দিনের মধ্যে দিতে সম্মত হন। ওই টাকা চাইতে গেলে অস্বীকার করেন তিনি। এরপর কথা কাটাককাটির একপর্যায়ে মারধর করেন ওই বাড়ির মালিক। কামড় দিয়ে জখমও করেন। বিশ্ববিদ্যালয় মেডিকেল থেকে তিনি প্রাথমিক চিকিৎসা নেন।

ভুক্তভোগী ছাত্রী বলেন, ‘নিজের টাকা চাইতে গিয়ে এরকম একটা অবস্থায় পড়ব, কল্পনাও করিনি। আমার হাতে এখনো কামড়ের দাগ আছে। প্রক্টর অফিস ও থানায় অভিযোগ দিয়েছি। এ ঘটনার বিচার চাই।’

বিজ্ঞাপন

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয় প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, ‘এরকম একটি ঘটনার কথা শুনেছি। ভুক্তভোগী ছাত্রীকে থানায় অভিযোগ করতে বলেছি। অভিযোগের ভিত্তিতে পুলিশ ব্যবস্থা নেবে।’

হাটহাজারি থানার দায়িত্বরত উপপরিদর্শক বাশার বলেন, বাড়িওয়ালার কাছে একজন ছাত্রী মারধরের শিকার হয়েছেন— এরকম একটা অভিযোগ পেয়েছি। মেয়েটিকে মারধর করা হয়েছে। হাতে কামড়ের দাগ রয়েছে। অভিযোগ আকারে নথিভুক্ত করা হয়েছে। ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/সিসি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন