বিজ্ঞাপন

তাবিথের ওপর হামলার ঘটনা তদন্তের নির্দেশ ইসির

January 21, 2020 | 5:44 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার অভিযোগ রিটার্নিং কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেলে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে ৫৮তম কমিশন বৈঠক শেষে ইসির জেষ্ঠ্য সচিব মো. আলমগীর সাংবাদিকদের এ কথা বলেন।

আরও পড়ুন- হামলা করে প্রতিহত করা যাবে না: তাবিথ

ইসি সচিব বলেন, তাবিথের ওপর হমলার বিষয়ে কমিশনের কাছে বিএনপি তাৎক্ষণিকভাবে অভিযোগ করেছে। কমিশন অভিযোগ শুনেছে। সঙ্গে সঙ্গে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য রিটার্নিং কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, মঙ্গলবার সকালে রাজধানীর গাবতলীতে ঢাকা উত্তর সিটি করপোরেশনে তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া যায়। বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল অভিযোগ করেন, ‘আমরা গাবতলী এলাকায় প্রচারণা চালাচ্ছিলাম। সকাল সোয়া ১১টার দিকে জয় বাংলা স্লোগান দিয়ে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। আমার শরীরেও ইট এসে পড়ে।’ ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ করেন তাবিথ। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে কল্যাণপুর এলাকায় গণসংযোগ শুরু করেন তিনি।

দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে বিএনপি’র একটি প্রতিনিধি দল ইসি’র সঙ্গে বৈঠক করতে গেলে তারা তাবিথের ওপর হামলা বিষয়ে অভিযোগ জানান ইসি’কে। এর পরিপ্রেক্ষিতে ইসি ঘটনাটি তদন্তের নির্দেশ দিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন