বিজ্ঞাপন

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৯

February 22, 2018 | 4:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ নয়জন‌কে গ্রেফতার করেছে র‌্যাব-২। বুধবার (২১ ফেব্রুয়ারি) রা‌তে রাজধানীর মোহাম্মদপুর ও শেরেবাংলানগর এলাকা থেকে তা‌দের গ্রেফতার করা হয়। এ ঘটনায় বৃহস্প‌তিবার মোহাম্মদপুর ও শেরেবাংলানগর থানায় পৃথক মামলা হ‌য়ে‌ছে।

‌গ্রেফতাররা হ‌লেন— সাইফুল ইসলাম (৩৬), আরিফ হোসেন (৩১), অবিদ (২১), ইমন (২০), রুবেল (২০), রেজাউল (২০), সুজন (২০), ইমন (১৯) ও বাবু (১৯)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফিরোজ কাউছার সারাবাংলা‌কে বলেন, “মোহাম্মপুরের ‘বিক্রমপুর সুইটস অ্যান্ড বেকারী’ ও শেরেবাংলানগরের জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতালের সামনের রাস্তায় এরা ডাকা‌তির প্রস্তু‌তি নি‌চ্ছিল। প‌রে অ‌ভিযা‌নে ৯ জন‌কে গ্রেফতার করা হয়। তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেফতার‌দের কাছ থে‌কে এক‌টি চাপা‌তি, দুই‌টি ছু‌রি, দুই‌টি ড্যাগার ও তিন‌টি মোবাইল উদ্ধার করা হয়।”

বিজ্ঞাপন

তি‌নি আরও বলেন, ‘গ্রেফতাররা দিনের বেলায় ছোট ছোট দলে ভাগ হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি ছিনতাই করত। আবার রাতে এদের একা‌ধিক দল এক সঙ্গে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ি‌তে গ্রিল কেটে অথবা তালা ভেঙ্গে ঢু‌কে ডাকা‌তি করত।’

সারাবাংলা/এসআর/আইজেকে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন