বিজ্ঞাপন

রাজধানীর চকবাজারে স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

January 30, 2020 | 5:30 am

স্টাফ করেসপন্ডেন্ট

রাজধানীর চকবাজার ইসলামবাগের একটি বাসায় সিড়ির সঙ্গে গলার ওড়না আটকে মোহনা আক্তার (১১) নামের এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (২৯জানুয়ারী) বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ঘটনার পর স্বজনরা দেখতে পেয়ে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ২টার দিকে মোহনাকে মৃত ঘোষণা করেন।

মৃত মোহনা মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার নূর হোসেনের মেয়ে। চকবাজার পশ্চিম ইসলামবাগে নিজেদের বাড়িতে পরিবারের সঙ্গে থাকতো। এবং স্থানীয় কেএম বসির সরকারী উচ্চ বিদ্যালয় ৭ম শ্রেণিতে অধ্যয়নরত ছিল নিহত মোহনা।

মোহনার ভাই সিয়াম হোসেন জানায়, সকালে দোতলা বাসার ছাদে জামাকাপড় শুকাতে দেয় মোহনা। বেলা সাড়ে ১২টার দিকে ছাদে যায় সে জামা কাপড় আনতে। জামা কাপড় নিয়ে কাঠের সিড়ি দিয়ে নামার সময় পা পিছলে সে সিড়ির ফাকা দিয়ে পড়ে যায়। তখন তার গলার ওড়নাটি কাঠের সঙ্গে আটকে যায়। দেখতে পেয়ে তাকে নামানোর চেষ্টা করা হয়। সেখান থেকে মোহনাকে নামাতেই দেরি হয়ে যায়। এরপর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, স্কুল ছাত্রীর মৃত্যুটা অত্যান্ত মর্মান্তিক। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা /এসএসআর/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন