বিজ্ঞাপন

বনানীতে ছয় তলা থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যুর অভিযোগ

February 1, 2020 | 12:47 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বনানীর ২৫ নম্বর রোডের একটি বাসার ছয় তলা থেকে পরে মালা (২১) নামের এক গৃহকর্মীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩১ জানুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

মৃত মালা নেত্রোকনা জেলার আটপাড়া উপজেলার মরাকান্দি গ্রামের আজিমুদ্দিনের মেয়ে। বর্তমানে বনানী ২৫ নম্বর রোডের এ ব্লকের ৬৯ নম্বরে গৃহকর্তা এস এম এরশাদুল হকের বাসায় কাজ করতো।

বনানী থানার উপ পরিদর্শক (এসআই) মো. ফজল ইসলাম জানায়, রাতে সংবাদ পেয়ে বনানী ২৫ নম্বর রোডের বাসার সামনে থেকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে হেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এসআই আরও জানান, বনানীর ওই বাসায় দুই বছর যাবৎ গৃহকর্মীর কাজ করতো মালা। প্রাথমিক ভাবে জানা গেছে, বাসার ছয়তলা থেকে সে পড়ে গেছে। ওই বাসা থেকে সে দুর্ঘটনাবশঃত পড়ে গিয়েছে, নাকি লাফিয়ে পরেছে- বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে বলেও উল্লেখ করে এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন