বিজ্ঞাপন

‘নেইমারের রিয়ালে যাওয়া উচিৎ’

February 23, 2018 | 1:33 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

 

লা লিগায় ক্লাব বার্সেলোনার হয়ে খেলেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। বর্তমানে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) প্রধান অস্ত্র এই ব্রাজিলিয়ান। অথচ নেইমারের এবার লা লিগায় বার্সার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার সময় হয়েছে, দাবি করেছেন সাবেক রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার গুতি। নেইমারের ক্যারিয়ার আরও উঁচুতে নিয়ে যাওয়ার জন্যই গুতির এই পরামর্শ।

গতবছর আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। গুতি বলছেন এই সময়ে সান্তিয়াগো বার্নাব্যু নেইমারের সঠিক গন্তব্য। ‘আশা করি, ভবিষ্যতে সে (নেইমার) রিয়ালের জার্সি গায়ে জড়াবে। তবে নিজেকে এগিয়ে রাখতে এবং অন্য উচ্চতায় তুলে ধরতে চাইলে রিয়ালই হবে তার একমাত্র জায়গা।’

বিজ্ঞাপন

ক্লাব সান্তোসে ২০০৯-১৩ মৌসুম শেষে ক্যাম্প ন্যু’তে যোগ দেয়ার পর, বার্সার হয়ে ১২৩ ম্যাচে মাঠে নেমেছেন নেইমার। কাতালানদের হয়ে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছিলেন ৬৮ বার। মেসি-ইনিয়েস্তাদের সাবেক এই সতীর্থ গতবছর থেকে পিএসজির হয়ে মাঠ কাঁপাচ্ছেন।

সান্তিয়াগো বার্নাব্যুর হয়ে খেলার বাকি আছে এই ব্রাজিলিয়ানের। জিনেদিন জিদানের ছাত্র রোনালদো-বেনজেমাদের দলে যোগ দিলে নেইমার নিজেকে আরো উচ্চতায় তুলে ধরার সুযোগ পাবে এমনটাই আশা করছেন গুতি।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন