বিজ্ঞাপন

যে কারণে বেলকে নিয়ে প্রশ্ন উঠেছে

February 23, 2018 | 3:30 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

 

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে ২০১৩ থেকেই আছেন ওয়েলস তারকা উইঙ্গার গ্যারেথ বেল। ইংলিশ ক্লাব টটেনহ্যাম থেকে তখনকার রেকর্ড মূল্যে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন তিনি। ২৮ বছর বয়সী এই উইঙ্গারের আগের মৌসুমগুলো দুর্দান্ত কাটলেও সান্তিয়াগো বার্নাব্যুতে চলতি মৌসুমে প্রশ্ন উঠেছে তার পারফরম্যান্স নিয়ে।

রিয়ালে যোগ দেয়ার পর কোনো মৌসুমেই ব্যালন ডি’অরের সেরা তিনের মধ্যে নাম লেখাতে পারেননি এই ওয়েলস তারকা। প্রথম মৌসুমে শুরুটা দারুণ ছিল, লা ডেসিমা জয়ে রেখেছিলেন বড় অবদান। তবে ইনজুরির কারণে নিজেকে মেলে ধরতে পারেননি। রিয়ালে আসার পর ১৯ বার ইনজুরিতে পড়ে ৭০ ম্যাচেরও বেশী মাঠে নামতে পারেননি এই উইঙ্গার। এই বছর ৩ হাজার ৭৮০ মিনিটের মধ্যে মাঠে থেকেছেন মাত্র ১ হাজার ৩৪২ মিনিট, যা রিয়ালের এই বছরের মোট খেলার ৩৫.৫ ভাগ।

বিজ্ঞাপন

২০১৩ সালে রেকর্ড দামের বিনিময়ে রিয়াল মাদ্রিদে আসা এই ফুটবলার নিজের শরীরের এই অবস্থা নিয়ে নিজেই শঙ্কায় পড়েছেন। মাঠে নামলেই পেশীর ব্যাথা অনুভব করতে থাকেন প্রতিনিয়ত। মাঠে তার মনোভাবও আগের মতো নেই। পিএসজির বিপক্ষে মাঠে নেমে খেলেছিলেন ধীরগতিতেই। একাদশে তাঁর জায়গা নিয়েও উঠে গেছে প্রশ্ন।

সবকিছু মিলিয়ে বেশ খারাপ সময়ই যাচ্ছে তার (বেল)। ভালো দাম পেলে বেলকে বিক্রি করতে আগ্রহী রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ। বেলকে ছাড়ার ব্যাপারে আগ্রহ তৈরি হয়েছিল কোচ জিনেদিন জিদানেরও। তবে সবাই যে বেলকে বিদায় করে দিতে চাইছেন, ব্যাপারটা তা নয়। যেমন রিয়ালের সাবেক রাইটব্যাক আরভেলো আরবেলোয়া বলেছেন, বেলকে রিয়ালের অবশ্যই ধরে রাখা উচিত। কিন্তু পেরেজ কি তা শুনবেন?

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন