বিজ্ঞাপন

শ্রীমঙ্গলে রেল দুর্ঘটনায় ২ তদন্ত কমিটি গঠন

February 23, 2018 | 5:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

মৌলভীবাজার:  শ্রীমঙ্গলে ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনের ১১টি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় পৃথক তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী তিন কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে দুর্ঘটনা কবলিত এলাকায় পরিদর্শনে এসে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন, বাংলাদেশ রেলওয়ের ঢাকা বিভাগের ম্যানেজার (ডিআরএম) গৌছুল মুনির।

তিনি জানান, বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের জেনারেল ম্যানেজার আব্দুল হাই একটি কমিটি গঠন করেছেন। সেখানে চিফ সিগনাল অ্যান্ড ট্রলিকম ইঞ্জিনিয়ার চন্দন কান্তি দাসকে প্রধান করা হয়েছে। আর চিফ মেকানিকাল ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, চিফ ইঞ্জিনিয়ার আরিফুজ্জামান, চিফ অপারেটিং সুপারেন্টেন সুজিত কুমারকে কিমিটির সদস্য করা হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া রেলওয়ের ঢাকা বিভাগীয় ভারপ্রাপ্ত পরিবহন কর্মকর্তা শফিকুর রহমানকে প্রধান করে পাঁচ সদসের আরেকটি কমিটি করা হয়েছে। এতে ডিভিশিনাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (ডিএমই), ডিভিশিনাল ইঞ্জিনিয়ার ঢাকা ১ (ডিই), ডিভিশনাল ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ারকে (ডিইই) কে সদস্য করা হয়েছে। আগামী তিন কর্মদিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়।

সারাবাংলা/ আইএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন