বিজ্ঞাপন

ফ্রান্সের হোটেল রুমে চেচেন ব্লগারকে হত্যা

February 6, 2020 | 7:18 pm

আন্তর্জাতিক ডেস্ক

ফ্রান্সের লিল্লে শহরের একটি হোটেল রুমে চেচনিয়ার একজন ব্লগারকে হত্যা করা হয়েছ। ইতোমধ্যেই, ফ্রান্সের পুলিশ ওই হত্যাকান্ডের ব্যাপারে তদন্ত শুরু করেছে। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) এ খবর জানিয়েছে সিএনএন।

বিজ্ঞাপন

সিএনএন জানিয়েছে, ৪৪ বছর বয়সী ওই ব্লগারের নাম ইমরান এলিয়েভ। তিনি চেচনিয়ার রাশিয়া সমর্থিত প্রেসিডেন্ট রমজান কাদিরভের একজন কট্টোর সমালোচক ছিলেন। মূলত ইউটিউবে ভিডিও তৈরীর মাধ্যমে তিনি প্রেসিডেন্টের বিভিন্ন অবৈধ কার্যক্রমের ব্যাপারে জনমত সৃষ্টি করতেন।

তদন্তকারীরা ধারণা করছেন, হত্যাকারী ইমরানের পূর্ব পরিচিত। সূত্রগুলো জানিয়েছে, বুধবার (৫ ফেব্রুয়ারি) দুইজন হোটেলে একটি রুম ভাড়া নেন, পরে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় ১১টায় হোটেল ম্যানেজার ওই রুম থেকে ইমরানের বীভৎস মরদেহ আবিষ্কার করেন। কিন্তু, ইমরানের সাথে থাকা আরেক ৩৫ বছর বয়সী চেচনিয়ার নাগরিককে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশের ধারণা, ওই ব্যক্তি হত্যাকান্ডের সঙ্গে জড়িত একজন।

ঘটনাস্থল থেকে জব্দ করা একটি ছুরি ইতোমধ্যেই ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ফরেনসিক পরীক্ষার ফলাফল আসলে এই হত্যাকান্ড তদন্তে আরও নতুন কোনো ক্লু পাওয়া যাবে বলে জানিয়েছে ফ্রান্সের পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন