বিজ্ঞাপন

সেঞ্চুরির ‘আক্ষেপ’ মেটালেন দানব গেইল

December 8, 2017 | 5:11 pm

সারাবাংলা প্রতিবেদক

বিজ্ঞাপন

বিপিএলের এই আসর বহু ঘটনার জন্ম দিলেও একটা শতকের আক্ষেপ ছিল। সেটাও পূরণ করে দিলেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল। সাথে নিজের রানের খাতায় যোগ করলেন আরেকটি শতক।

গেইলের কাছে চার-ছয়ে এমন ঝড়ই তো আশা করেন দর্শক। তবে প্রথমদিকে সেই গেইল ‘সাইক্লোন’ বিপিএলে এ আসরে প্রথম থেকে তার ব্যাট থেকে কিছু ঝলক দেখলেও ইনিংস বড় করতে পারছিলেন না তিনি।

আজ মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে গ্যালারি ভরা দর্শকদের আশা পূরণ করেছেন তিনি। মাত্র ৪৫ বলেই ছুঁয়েছেন তিন অংকের ঘর। প্রায় আড়াইশ’ স্ট্রাইকরেটে ১২টি ছক্কা হাকিয়েছেন তিনি। সাথে ছিল ৬টি চারের মার।

বিজ্ঞাপন

এ শতক নিয়ে টি-টুয়েন্টিতে ১৯ টি সেঞ্চুরি হয়েছে তার। বিপিএলে এটা তার চতুর্থতম। এমন জ্বলে ওঠার দিনে তার রংপুর রাইডার্স ১৫ ওভার দুই বলেই ৮ উইকেটের বিশাল জয় বগলদাবা করে নিয়েছে।

শতক পুরণের পরও থেমে থাকেন নি। ৫১ বলে ১২৬ রানের অনবদ্য ইনিংস খেলেছেন তিনি। সেঞ্চুরি হাকানোর পর আরও ভয়ংকর হয়ে উঠেন তিনি। আরও চারটি ছক্কায় জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স।

সাথে বিপিএলের এ আসরে সর্বোচ্চ রানের তালিকায় স্থান করে নিয়েছেন। মাত্র ৯ ম্যাচে ৩৩৬ রান করে দ্বিতীয় স্থানে অবস্থান করছেন তিনি। তারউপরে আছেন নিজ দলের আরেক স্বতীর্থ রবি বোপারা। ১৩ ম্যাচে ৩৬৫ রান নিয়ে শীর্ষে আছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/৮ডিসেম্বর

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন