বিজ্ঞাপন

কদমতলীর বাসা থেকে নারীর মৃতদেহ উদ্ধার, স্বামী আটক

February 9, 2020 | 1:38 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কদমতলী রায়েরবাগের একটি বাসা থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহতের নাম সিনথিয়া (২৫)। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সিনথিয়ার ভগ্নিপতি আব্দুস সালাম হাওলাদার জানান, মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার আরজিপাড়া গ্রামের মৃত দেলোয়ার হোসেন খানের মেয়ে সিনথিয়া। স্বামী তুহিন ভুঁইয়ান সঙ্গে রায়েরবাগ জোড়া খাম্বা এলাকার কমিশনার আনোয়ার হোসেন মজুমদারের পাঁচতলা বাসার চতুর্থতলায় ভাড়া থাকতেন তিনি।

১০ বছর আগে তাদের বিয়ে হয় সিনথিয়া-তুহিনের। এই দম্পতির কোনো সন্তান নেই, তুহিন গুলিস্তানের সুন্দরবন স্কয়ার মার্কেটে মোবাইল এক্সেসরিজ এর ব্যবসা করেন।

বিজ্ঞাপন

আব্দুস সালাম বলেন, ‘গতরাত ১১টার দিকে তুহিন আমাকে ফোন দিয়ে জানায় সিনথিয়া মারা গেছে। তবে সে কিভাবে মারা গেছে সে সম্পর্কে কিছু বলেনি। এরপর ওই বাসায় গিয়ে দেখি বিছানায় তার মরদেহ। তখন বাসায় পুলিশ সিআইডিসহ আরো অনেক লোকজন ছিল। সিনথিয়ার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করছি স্বামীই তাকে হত্যা করেছে। বিভিন্ন সময় পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হতো।’

কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, খবর পেয়ে গতরাত ১২টার দিকে ওই বাসা থেকে সিনথিয়ার মৃতদেহ উদ্ধার করা হয়। সিআইডি ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। সিনথিয়ার মুখে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মারধরের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তুহিনকে বাসা থেকে আটক করা হয়েছে। তবে ঘটনার সময় তুহিন বাসায় ছিলেন না বলে পুলিশের কাছে দাবি করেছেন। এখন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন