বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা

February 9, 2020 | 8:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: জেলার সদর হাসপাতাল সড়কের চুয়াডাঙ্গা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

বিজ্ঞাপন

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার পাঁচকমলাপুর গ্রামের আব্দুল হান্ননের স্ত্রী রুনা খাতুন শারিরীক সমস্যার কারণে এদিন সকাল ৮ টার দিকে ডা. আবুল হোসেনের নিকট যান। ডা. আবুল হোসেন তাকে কিছু পরীক্ষা করানোর জন্য বলেন। এ সময় পরীক্ষা করানোর জন্য তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সড়কের চুয়াডাঙ্গা ডায়াগনস্টিক সেন্টারে যান। সেখানে নমুনা নিয়ে পরীক্ষা না করেই রিপোর্ট দিয়ে দেন প্রতিষ্ঠানের মালিক জাকির মুনসাদ ও টেকনিশিয়ান আতাহার আলী আকাশ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান সাংবাদিকদের বলেন, ‘দুপুর সাড়ে ১২টার দিকে আমরা চুয়াডাঙ্গা ডায়াগনস্টিক সেন্টারে যাই, সেখানে বিভন্ন অনিয়ম ধরা পড়ে। প্রতিষ্ঠানে কোন ভালো ব্যবস্থাপনা না থাকার কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় ওই প্রতিষ্ঠানের মালিক জাকির মুনসাদকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।’

ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে থেকে সহযোগিতা করেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের প্যাথলজিস্ট ডা. শিরিন জেবীন সুমি, বেঞ্চ সহকারী শহিদুল ইসলাম ও সদর থানা পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন