বিজ্ঞাপন

বেস্ট ব্যাংক লিডার অ্যাওয়ার্ড পেলেন ডা. ইকবাল

February 9, 2020 | 10:50 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবালকে ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক লিডার ২০১৯-২০’ অ্যাওয়ার্ডে ভূষিত করেছে সিঙ্গাপুরভিত্তিক ম্যাগাজিন এশিয়া ওয়ান। একইসঙ্গে প্রিমিয়ার ব্যাংক পেয়েছে ‘বাংলাদেশের গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০১৯-২০’-এর স্বীকৃতি।

বিজ্ঞাপন

রোববার (৯ ফেব্রুয়ারি) প্রিমিয়ার ব্যাংক থেকে পাঠানো এক প্রেস রিলিজে এ তথ্য  জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার (৭ ফেব্রুয়ারি) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে ম্যারিওট মারকুইস হোটেলে এশিয়া ওয়ান আয়োজিত ১৩তম এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরামে আনুষ্ঠানিকভাবে এই স্বীকৃতি দেওয়া হয়। স্বীকৃতির অংশ হিসেবে দু’টি পদক তুলে দেওয়া হয় ডা. ইকবালের হাতে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, প্রতিবছর ‘এশিয়া ওয়ান’ ম্যাগাজিন নিজ নিজ দেশে উন্নয়নমূলক খাতে অবদান রাখা বিশ্বের বিভিন্ন প্রান্তে সফল ব্যক্তিত্বদের সম্মাননা দিয়ে আসছে।

পুরস্কার পাওয়ার পর ডা. ইকবাল বলেন, “আজ এশিয়া ওয়ান কমিটি যে অমূল্য সম্মাননা ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক লিডার ২০১৯-২০’ দিয়েছে, তাতে আমি অনুপ্রাণিত ও কৃতজ্ঞ। আমরা ‘সেবাই প্রথম’ এই মূলমন্ত্রে বিশ্বাস করি এবং এ জন্য প্রতিনিয়ত আমাদের নিজেদের সীমাবদ্ধতাকে ছাপিয়ে এগিয়ে যাচ্ছি।”

দেশের জন্য এই অর্জিত সম্মানের মূল কৃতিত্ব প্রিমিয়ার ব্যাংকের সব গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভাকাঙ্ক্ষী, গণমাধ্যম এবং সর্বোপরি প্রতিষ্ঠানের সব নির্বাহী ও কর্মকর্তাদের বলেও উল্লেখ করেন এই মুক্তিযোদ্ধা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এইচএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন