বিজ্ঞাপন

বাইরে থেকে বন্ধ বাসা, ভেতরে মা ও ২ শিশুর মরদেহ

February 14, 2020 | 7:48 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের প্রেম বাগান এলাকার একটি বাড়ি থেকে দুই শিশু সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে, তিন থেকে চার দিন আগে তাদের তিন জনকে হত্যা করা হয়ে থাকতে পারে। ওই নারীর স্বামীর কোনো খোঁজ মিলছে না।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে খবর পেয়ে পুলিশ প্রেম বাগানের ৮৩৮ নম্বরের বাড়িটিতে যায়। এসময় পাঁচ তলা বাড়ির চতুর্থ তলায় ওই বাসাটির দরজা বাইরে থেকে বন্ধ ছিল। পরে দরজা ভেঙে মরদেহ তিনটি উদ্ধার করে পুলিশ।

দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) মো. হযরত সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে, সে বিষয়টি তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহতরা হলেন— মুন্নী বেগম এবং তার দুই সন্তান ফারহান ও লাইভা। মুন্নীর স্বামী রকিব উদ্দিন লিটন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। তিনি টিঅ্যান্ডটি’র সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, ওই বাসার দরজা বাইরে থেকে বন্ধ ছিল। বাসা থেকে দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। এসময় মুন্নীর শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। আর মুন্নীর স্বামী রকিব দুই-তিন হলো পলাতক। স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে তিনি পলাতক হয়েছেন বলে ধারণা করছে পুলিশ। তাকে ধরতে অভিযান শুরু হয়েছে।

এসআই হযরত জানান, মরদেহগুলো উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ময়নাতদন্তের পর তাদের মৃত্যুর কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন