বিজ্ঞাপন

শহীদ সেনা কর্মকর্তাদের কবরে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

February 25, 2018 | 1:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ২০০৯ সালে ২৫ ও ২৬ ফেব্রুয়ারি পিলখানায় বিডিআর সদর দফতরে (বর্তমান বিজিবি) নৃশংস হত্যাকাণ্ডের ৯ম বার্ষিকীতে বনানীর সামরিক কবরস্থানে শহীদদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্র‌তি‌নি‌ধিরা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ৯টায় রাষ্ট্রপতির পক্ষে তার উপসহকা‌রী সামরিক সচিব ব্রি‌গেডিয়ার জেনারেল কাজী ইফতেখারুল আলম এবং প্রধানমন্ত্রীর পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদিন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বিজ্ঞাপন

পুষ্পস্তবক অর্পণের পর শহীদদের প্রতি সম্মান দেখিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এ সময় সশস্ত্র বাহিনীর সদস্যরা সালাম দেন এবং শহীদ‌দের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বিজ্ঞাপন

এরপর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল পুষ্পস্তবক অর্পণ করেন। প‌রে সেনাবাহিনীর পক্ষে সেনাপ্রধান আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, নৌবাহিনীর পক্ষে বাহিনীর প্রধান অ্যাডমিরাল নিজামউদ্দিন আহমেদ, বিমানবাহিনীর পক্ষে বাহিনীর প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন এবং স্বরাষ্ট্র সচিব মোস্তাফা কামাল উদ্দীন শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

সারাবাংলা/এসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন