বিজ্ঞাপন

অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন বাভুমা

February 19, 2020 | 3:02 am

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে অনুষ্ঠিতব্য প্রথম টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন প্রোটিয়া ওপেনার টিম্বা বাভুমা। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে দলে থাকতে পারছেন না তিনি।

বিজ্ঞাপন

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সেঞ্চুরিয়নে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান বাভুমা। টিম ম্যানেজমেন্ট জানিয়েছে তাঁর এই চোট সারতে ৭-১০ দিন সময় লাগবে। তাই তাঁকে অস্ট্রেলিয়া সিরিজে দলে রাখা হলেও চোট সেরে না উঠায় প্রথম টি-টোয়েন্টি খেলতে পারবেন না ব্যাটসম্যান। তবে আশা করা যাচ্ছে দ্বিতীয় ম্যাচ থেকে তিনি মাঠে নামতে পারবেন।

তবে এখন পর্যন্ত তার পরিবর্তে কে খেলবে সেটি নিশ্চিত করেনি দক্ষিণ আফ্রিকা। তবে তার স্থলাভিষিক্ত হবার গুঞ্জন রয়েছে চার ব্যাটসম্যানের। এরা হলেন জন স্মাটস, রাসি ফন ডার ডুসেন, হেনরিক ক্লাসেন ও নতুন ‍মুখ পিট ফন বিলিয়ন। এদের ভেতর বেশ এগিয়ে রয়েছেন জন স্মাটস।

সদ্য শেষ হওয়া ইংল্যান্ড সিরিজে দক্ষিণ আফ্রিকার উদ্বোধনী জুটিতে বেশ ভরসার প্রমাণ রেখেছিলেন এই ওপেনার। ডি ককের সঙ্গে তিন ম্যাচে উদ্বোধনী জুটিতে দলকে এনে দিয়েছিলেন যথাক্রমে ৯২, ৪৮ এবং ৮৪ রান।

বিজ্ঞাপন

ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকা ফাফ ডু প্লেসি ফিরছেন অস্ট্রেলিয়া সফরে। সেই সঙ্গে দলে ফিরেছেন আনরিখ নর্কিয়া ও কাগিসো রাবাদা।

২১ ফেব্রুয়ারি প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে সিরিজ। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয়টি হবে ২৩ ফেব্রুয়ারি এবং শেষ টি-টোয়েন্টি হবে ২৬ ফেব্রুয়ারি। এরপর তিন ম্যাচের ওয়ানডের সিরিজ খেলবে এই দুই দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন