বিজ্ঞাপন

সরফুদ্দীন ঝন্টু মারা গেছেন

February 25, 2018 | 3:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

রংপুর: রংপুর সিটি করপোরেশনের (রসিক) সাবেক মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু মারা গেছেন (ইন্না লিল্লা ওয়া ইন্না ইলাহি রাজিউন।) রোববার দুপুর সাড়ে ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় সরফুদ্দীন ঝন্টুকে রংপুর থেকে ১ ফেব্রুয়ারি ঢাকায় আনা হয়। ল্যাবএইড হাসপাতাল থেকে পরে তাকে বিএসএমএমইউ’য়ে স্থানান্তর করা হয়।

বিজ্ঞাপন

ঝন্টুর ছেলে নিয়াজ আহমেদ হিমন জানান, তার বাবা ২৬ দিন হাসপাতালে ভর্তি ছিলেন। গত ছয়দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন।

হিমন বলেন, ‘বাবার মরদেহ বারডেমের হিমঘরে রাখা হবে। সোমবার সকাল ১০টায় সংসদ ভবন প্লাজায় প্রথম জানাজা শেষে হেলিকপ্টারে লাশ রংপুরে নেওয়া হবে। রংপুরে দ্বিতীয় জানাজা শেষে গ্রামের বাড়িতে মরদেহ দাফন করা হবে।’

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কামরুল হাসান খান জানান, সরফুদ্দীন ঝন্টুর চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়। আজ বিকেলে তিনি মারা যান। পরিবার সদস্যদের সঙ্গে কথা বলে মরদেহ হস্তান্তর করা হবে।

এদিকে ঝন্টুর মৃত্যুর খবরে হাসপাতালে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। ঝন্টুর মৃত্যুতে তারা শোকপ্রকাশ করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

২০১২ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে মেয়র নির্বাচিত হন রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সরফুদ্দীন আহমেদ ঝন্টু। গত ২১ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে লড়লেও জাতীয় পার্টির প্রার্থীর কাছে পরাজিত হন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/একে

 

 

 

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন