বিজ্ঞাপন

ব্যাগে লাশ, পরিচয় মিলেছে সেই তরুণীর

February 25, 2018 | 5:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনের পাশে ব্যাগের মধ্যে পাওয়া লাশের পরিচয় মিলেছে। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে হাসপাতাল মর্গে এসে স্বজনরা লাশ শনাক্ত করেন।

মৃতদেহ শনাক্ত করেন তরুণীর মামা নুর ইসলাম ও মামী লাকি আক্তার। তারা জানান, ওর নাম আঁখি আক্তার (১৮)। বাবার নাম মো. আরিফ, মায়ের নাম হাসনাহেনা। তারা দুজনেই মরিশাসে থাকেন।

আঁখি মিরপুর ১২ নম্বর সেকশনের ৩৩ নম্বর রেডের একটি বাসায় মামা রোকন খান ও মামি জেসমিন আক্তারের সঙ্গে থাকত। এবং পল্লবী শহীদ জিয়া মহিলা ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিল।

বিজ্ঞাপন

মামা নুর ইসলাম বলেন, ‘আঁখি ছোটবেলা থেকেই আমাদের কাছে থাকত। গতকাল শনিবার সকাল ১১টায় কলেজে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর বাসায় ফেরেনি।’

‘অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে রাত ১টার দিকে পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি করি। রোববার সকাল থেকে হাসপাতালগুলোতে খোঁজ করি। পরে বিকেলে আঁখিকে খুঁজতে ঢামেক হাসপাতাল এসে মর্গে তার লাশ পাই।’

তিনি জানান, লাকির মা-বাবা ৫ বছর যাবৎ মরিশাসে থাকেন। কে বা কারা তার ভাগ্নী কে মেরেছে বা কেনইবা বিমানবন্দর এলাকায় এলো তা বুঝতে পারছেন না তারা।

বিজ্ঞাপন

আঁখির ফুফাতো ভাই দুর্জয় ইসলাম রানা জানায়, সাব্বির নামে রাজউকের এক ছাত্রের সঙ্গে আঁখির সম্পর্ক ছিল। গত শুক্রবার রাত দেড়টা পর্যন্ত সাব্বিরের সঙ্গে আঁখির কথা হয়। শনিবারে নিখোঁজ হয় আখি। শান্ত নামে আর এক ছেলের সঙ্গেও কথা হয় আঁখির।

তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে কিছু জানা যাবে বলে জানান দুর্জয়।

সারাবাংলা/এসএসআর/একে

আরও পড়ুন : ব্যাগে তরুণীর লাশ

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন