বিজ্ঞাপন

সাতক্ষীরায় হঠাৎ বৃষ্টি, জনজীবনে ভোগান্তি

February 25, 2020 | 6:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: শীতের তীব্রতা কমতেই সাতক্ষীরায় শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল থেকে হঠাৎ এ বৃষ্টি শুরু হয়। আবহাওয়া অধিদফতর জানিয়েছে বুধবার (২৬ ফেব্রুয়ারি) পর্যন্ত এই আবহাওয়া অপরিবর্তিত থাকবে।

বিজ্ঞাপন

হঠাৎ বৃষ্টিতে বিপাকে পড়েছেন শ্রমজীবী সাধারণ মানুষ। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ি থেকে বের হচ্ছেন না।

সাতক্ষীরা শহরের সুলতানপুর বড়বাজারের কাঁচামাল ব্যবসায়ী আমজাত আলী বলেন, সকাল থেকে শুরু হওয়া গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে বড়বাজারে ক্রেতাদের আগমন খুবই কম। কাঁচামাল বিক্রি অন্যদিনের তুলনায় খুব কম। জরুরি প্রয়োজনে ছাড়া ক্রেতারা বাজারে আসেনি।

বিজ্ঞাপন

এদিকে বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়েছে চলমান এসএসসি পরীক্ষার্থীরা। সাতক্ষীরা সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী দেবজিৎ কুমার ঘোষ বলেন, বৃষ্টিতে খুব ভোগান্তি পোহাতে হচ্ছে শিক্ষার্থীদের। কলেজে এসএসসি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের অনেকেই ভেজা অবস্থায় পরীক্ষার হলে প্রবেশ করেছে।

সাতক্ষীরা আবহাওয়া অধিদফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলফিকার আলী বলেন, শীতের তীব্রতা এখন আর নেই। মঙ্গলবার তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৯ ডিগ্রি সেলসিয়াস। সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আগামীকাল বুধবার আবহাওয়া এমন থাকবে। পরদিন আবহাওয়ার উন্নতি ঘটবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন