বিজ্ঞাপন

চেলসিকে হারিয়ে জানে ‘পানি পেল’ ম্যানইউ

February 25, 2018 | 11:00 pm

সারাবাংলা ডেস্ক:

বিজ্ঞাপন

ঢাকা: অনেক উত্তেজনাই কাজ করছিলো ম্যাচটিকে ঘিরে। একটু পা হরকে গেলেই পরের মৌসুমে চ্যাম্পিয়নস লিগের স্বপ্ন ধুসর হতো ম্যানচেস্টার ইউনাইটেডের! সেটি আর হতে দিলেন না লুকাকু-লিঙার্ডরা। চেলসিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচানোর সঙ্গে সঙ্গে প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এলো রেড ডেভিল্সরা।

আজ যদিও ওল্ড ট্রাফোর্ডে স্বাগতিকদের নাভিশ্বাস তুলে দিয়েছিলেন বার্সার বিপক্ষে দুর্দান্ত গোল করা চেলসির ব্রাজিলিয়ান স্ট্রাইকার উইলিয়ান। প্রথমার্ধের ৩২ মিনিটেই নীলদের এগিয়ে দেন তিনি। সেই ধাক্কা অবশ্য ছয় মিনিট পরেই পুষিয়ে দেন গোল খরায় থাকা লুকাকু। সাবেক ক্লাবের বিপক্ষে এই প্রথমবার গোলের দেখা পেলেন এই বেলজিয়াম তারকা। চেলসির বিপক্ষে গোলটি এসেছে আট ম্যাচের মাথায়। এই গোলে প্রিমিয়ার লিগের এ মৌসুমে তার সংখ্যাটি দাঁড়ালো ১২।

প্রথমার্ধ ড্র থেকে দ্বিতীয়ার্ধেও দুই দলই সমান খেলে। ম্যানইউ’র চেয়ে টার্গেটে অবশ্য কন্তের দলই বেশি শট নিয়েছে। তবে ম্যাচের ১৫ মিনিট বাকী থাকতে চেলসি শিবিরে আঘাত হানেন ম্যানইউ’র বদলি খেলোয়াড় লিঙার্ড। লুকাকো পাস থেকে হেডে বল জালে জড়িয়েছেন এই ইংলিশ আক্রমনাত্মক মিডফিল্ডার। সঙ্গে লুকাকুকে টপকে ১৩ গোল করেছেন এই তারকা।

বিজ্ঞাপন

তার কিছু পরে মোরাতার গোলে সমতায় ফিরতে পারতো চেলসি। তবে অফসাইডের কারণে তা বাতিল হয়ে যায়।

এখনও লিগের ১০ ম্যাচ বাকী। এ হারে চেলসি নেমে গেছে পয়েন্ট টেবিলের পাঁচে। অন্যদিকে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয় নিয়ে চারে উঠে গেছে টটেনহাম। এক ম্যাচ কম খেলে ৪৫ পয়েন্ট নিয়ে ছয়ে আর্সেনাল। আর ২৭ ম্যাচে ৭২ পয়েন্ট লিগ টেবিলের শীর্ষে যথারীতি গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন