বিজ্ঞাপন

ম্যাচ জিতলেও নেইমারকে হারাল পিএসজি

February 26, 2018 | 11:46 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

লিগ ওয়ানের অলিম্পিক ডি মার্শেইয়ের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু জয় পেয়েও স্বস্তিতে থাকতে পারছে না উনাই এমেরির দল। রোববার রাতের ম্যাচে ঘরের মাঠে খেলতে নেমে ম্যাচের শেষের দিকে চোট লেগে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

ম্যাচের শুরুতেই নেইমারের পায়ে আঘাত করেন মার্শেই উইঙ্গার ফ্লোরিয়ান থাউভিন। চোট গুরুতর না হওয়ায় খেলতে থাকেন নেইমার। বল নিজেদের নিয়ন্ত্রণে রেখে ম্যাচের ১০ মিনিটেই প্রথম গোল করে পিএসজিকে এগিয়ে দেন ফরাসি স্ট্রাইকার এমবাপে। ডি-বক্সে সফরকারীদের ভুলে বল পেয়ে বাঁ পায়ের জোরালো শটে গোল করেন এই স্ট্রাইকার। প্রথমার্ধের ২৭ মিনিটে আবারো গোলের দেখা পায় পিএসজি। নেইমারের পা থেকে আসা বলে আত্মঘাতী গোল করে বসেন পর্তুগিজ ফুটবলার রোলান্দো।

দুই গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ৫৫ মিনিটে গোল করে ব্যবধান আরো বাড়ান উরুগুয়ে স্ট্রাইকার এডিনসন কাভানি। ডি-বক্সে নেইমারের বাড়ানো বল থেকে ডান পায়ের জোরালো শট থেকে গোল করে বসেন উরুগুইয়ান স্ট্রাইকার।

বিজ্ঞাপন

৩-০ গোলে এগিয়ে থাকা পিএসজি জয় নিশ্চিত করেছিল তখনই। তবে সেই মূহুর্তেও পিএসজির সামনে দুঃসংবাদের এমন কোনো আভাস ছিলনা। ম্যাচের ৭৭ মিনিটে মার্শেই মিডফিল্ডার ব্যুনা সার বল কেড়ে নিতে গেলে গোড়ালিতে চোট পান নেইমার। এরপর স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয় এই ব্রাজিলিয়ান তারকাকে। ম্যাচের বাকি সময় আর গোল না হলে বড় জয় পেয়ে যায় পিএসজি।

তবে এই জয় নিয়েও খুব একটা খুশী নেই পিএসজি কোচ। আগামী ৬ মার্চ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে মাঠে নামতে হবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের বিপক্ষে। সেই ম্যাচে পিএসজির হয়ে খেলতে পারবেন না নেইমার। প্রথম লেগে ৩-০ গোলে পিছিয়ে থেকে রিয়ালের বিপক্ষে ঘরের মাঠে তাই নেইমারকে ছাড়াই মাঠে নামবে পিএসজি।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন