বিজ্ঞাপন

সাতক্ষীরায় আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ২

February 29, 2020 | 10:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরায় আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে তালা উপজেলার বেইলি ব্রিজের পাশে ও দুপুরে শহরের এসপি বাংলোর সামনে এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, তালা উপজেলার তেঘরিয়া গ্রামের কৃষ্ণ দাসের ছেলে গনেশ দাস ও সদরের পরানদহ গ্রামের দুল্লাপ রহমানের ছেলে গোলাপ রহমান।

স্থানীয়রা জানায়, গনেশ দাস বাড়ী থেকে গরু নিয়ে বিলে কাজ করতে যাওয়ার সময় তালা উপজেলার বালিয়া বেইলি ব্রিজের পাশে পৌঁছলে পেছন দিকে থেকে একটি ইট বোঝাই ট্রলি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানয়ীরা তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার সঙ্গে থাকা গরুটিও ঘটনাস্থলে মারা যায়।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ইট বোঝাই ট্রলিটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

অন্যদিকে শহরের এসপি বাংলার সামনে খুলনা গামী বাসের চাপায় শ্রমিক গোলাপ সরদার ঘটনাস্থলে নিহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের সাতক্ষীরা সদর হাসপতালে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন