বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে ১৩ কোটি ৭৭ লাখ মিটার কারেন্ট জাল জব্দ

March 2, 2020 | 9:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিভিন্ন কারখানায় অভিযান চালিয়ে ১৩ কোটি ৭৭ লক্ষ ২৭ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

নৌ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. আতিকুল ইসলামের নেতৃত্বে ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বাহিনীর শতাধিক সদস্য রবিবার (১ মার্চ) রাত ১২টা থেকে সোমবার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন।

এ বিষয়ে নৌ পুলিশের ডিআইজি মো. আতিকুল ইসলাম বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের বিভিন্ন স্থানে রাতের আধারে অবৈধ কারেন্ট জাল তৈরি করা হয়। এই তথ্যের সূত্র ধরে আমরা অভিযান চালাই। অভিযানে মোট ১৩ কোটি ৭৭ লক্ষ ২৭ হাজার মিটার কারেন্ট জাল, ৪ লক্ষ ২২ হাজার ৬ শ সুতার ববিন ও ৬ টি লোহার রোল জব্দ করা হয়। এর মধ্যে  ৮ কোটি ৭৭ লাখ ২৭ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও সুতার ববিন ধলেশ্বরী নদীর তীরে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। বাকী ৫ কোটি মিটার কারেন্ট জাল নিয়মিত মামলা রুজু করার জন্য জব্দ রাখা হয়েছে। জব্দ হওয়া মালামালের আনুমানিক মূল্য ২৪৮ কোটি ৫০ হাজার টাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এইচএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
পেরুর বিপক্ষে শেষ ম্যাচে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনানাটকীয় ম্যাচে যুক্তরাষ্ট্রকে হারিয়ে কোপায় টিকে রইল পানামাইংল্যান্ডকে গুঁড়িয়ে ১০ বছর পর ফাইনালে ভারতবৃষ্টি বিঘ্নিত সেমিতে ইংল্যান্ডকে ১৭২ রানের লক্ষ্য দিল ভারতঅনিয়মের অভিযোগ: বিশ্বনাথের পৌর মেয়র সাময়িক বরখাস্তপ্রবীণদের নিয়ে ‘ইন্টারন্যাশনাল অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ’ শুরুধলেশ্বরীর তীরে দোতলা ভবনসহ অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদবাবুল হত্যায় উত্তপ্ত রাজশাহীর রাজনীতি, নেপথ্যে দলিল লেখক সমিতিহাব সভাপতিকে সৌদি আরব সরকারের শুভেচ্ছা স্মারকজয়পুরহাটে শহিদ মিনার এলাকা পরিষ্কার করলেন স্বপ্নবাজ তরুণেরা সব খবর...
বিজ্ঞাপন