বিজ্ঞাপন

মোস্তাফিজ দারুণ করলেও হেরেই চলছে লাহোর

February 27, 2018 | 9:59 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

 

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) বল হাতে নৈপুণ্য দেখিয়ে চলেছেন মোস্তাফিজুর রহমান। প্রথম দুই ম্যাচের পর এবার তৃতীয় ম্যাচেও বল হাতে দ্যুতি ছড়িয়েছেন বাঁহাতি এই পেসার। তবে মোস্তাফিজের বোলিং দুর্দান্ত হলেও ব্যাটিং ব্যর্থতায় ম্যাচ হেরেই চলেছে তার দল লাহোর কালান্দার্স।

পিএসএলে নিজের প্রথম ম্যাচে মুলতানের বিপক্ষে ৪ ওভারে ২২ রান খরচায় ২ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। দ্বিতীয় ম্যাচে কোনো উইকেট না পেলেও ২ ওভার বোলিংয়ে মাত্র ১০ রান খরচ করেছিলেন বাংলাদেশ দলের এই বাঁহাতি পেসার।

বিজ্ঞাপন

মৌসুমে নিজের তৃতীয় ম্যাচেও বল হাতে নৈপুণ্য দেখিয়েছেন মোস্তাফিজ। করাচি কিংসের বিপক্ষে এই ম্যাচে ৪ ওভারে ১৩ ডট বল সহ মিলেছে ১টি মেইডেন। মাত্র ২২ রানে খরচ করে পেয়েছেন ১ উইকেট। করাচির বাবর আজমকে প্রথম বলেই এলবিডব্লিউতে সাজঘরে ফেরান কাটার মাষ্টার।

মোস্তাফিজের পাশাপাশি লাহোরের সুনীল নারাইনও নৈপুণ্য দেখিয়েছেন এই ম্যাচে। ৪ ওভারে ১৮ রান খরচার উইন্ডিজ দলের এই স্পিনার নিয়েছেন ২ উইকেট।

ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান করে করাচি কিংস। জবাবে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৯ বল বাকি থাকতেই সব উইকেট হারিয়ে ১৩২ রানে গুটিয়ে যায় লাহোরের ইনিংস। ২৭ রানে জয় পায় করাচি। ম্যাচ সেরা নির্বাচিত হন শহীদ আফ্রিদি।

বিজ্ঞাপন

ব্যাট হাতে করাচি কিংসের রবি বোপারা অপরাজিত ৫০ রান করেন। জো ডেনলি ও কলিন ইনগ্রাম ২৮ রান করে তোলেন।

লাহোরের সোহেল খান, ইয়াসির শাহ ও সুনীল নারাইন ২টি করে উইকেট পান। মোস্তাফিজ নেন ১টি উইকেট।

এর আগে লাহোরের ব্র্যান্ডন ম্যাককালাম সর্বোচ্চ ৪৪ রান করেন। ফখর জামান ১৯ ও আঘা সালমান করেন ১৫ রান।

করাচির উসমান খান ও শাহীদ আফ্রিদি ৩টি করে উইকেট পান। টাইমাল মিলস পান ২টি উইকেট। ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ ইরফান ১ উইকেট করে পান।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন