বিজ্ঞাপন

মেয়র হলে হোল্ডিং ট্যাক্স কমানোর প্রতিশ্রুতি শাহাদাতের

March 14, 2020 | 9:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: নির্বাচিত হলে চট্টগ্রাম নগরীতে হোল্ডিং ট্যাক্স কমানোর উদ্যোগ নেবেন বলে জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন। শনিবার (১৪ মার্চ) নগরীর গোসাইলডাঙ্গা ও দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগের সময় বিভিন্ন পথসভায় এ প্রতিশ্রুতি দিয়েছেন শাহাদাত।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘চট্টগ্রাম নগরীর ভোটারেরা যদি আমার ওপর আস্থা রাখেন, ধানের শীষে ভোট দিয়ে আমাকে যদি নির্বাচিত করেন, তাহলে আমি বিদ্যমান হোল্ডিং ট্যাক্স কমিয়ে সমন্বিত উদ্যোগের মাধ্যমে নতুনভাবে নির্ধারণ করব। নগরবাসীর জীবনযাত্রার ব্যয় কমাতে এই উদ্যোগ নেওয়া হবে।’

জলাবদ্ধতা নিরসনে পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি দিয়ে শাহাদাত বলেন, ‘বর্ষা মৌসুমে সামান্য বৃষ্টিতে তলিয়া যায় নগরীর বেশিরভাগ এলাকা। আমি নির্বা‌চিত হ‌লে বি‌শেষজ্ঞ‌দের পরামর্শ নিয়ে স্বল্প, মধ্য ও দীর্ঘ‌মেয়াদী প‌রিকল্পনা নিয়ে জলাবদ্ধতার স্থায়ী সমাধান করব।’

নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ এনে নির্বাচন সুষ্ঠু করতে কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানান চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেন।

বিজ্ঞাপন

গণসংযোগে চট্টগ্রাম নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি নাজিমুর রহমান, সহ সাধারণ সম্পাদক শামসুল আলমসহ নেতাকর্মীরা ছিলেন।

এদিকে, নগরীর বাকলিয়া এলাকায় মেয়র প্রার্থী শাহাদাতের সমর্থনে গণসংযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। তিনি পরিচ্ছন্ন বাকলিয়া গড়তে শাহাদাতকে ভোট দেওয়ার আহ্বান জানান। এছাড়া কারচুপি ঠেকাতে ২৯ মার্চ প্রত্যেকটি ভোটকেন্দ্র পাহারা দেওয়ার জন্য নেতাকর্মী ও সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন