বিজ্ঞাপন

আরিফুল প্রতিহিংসার শিকার: ফখরুল

March 15, 2020 | 1:29 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম প্রতিহিংসার শিকার বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ মার্চ) মধ্যরাতে বাসার দরজা ভেঙে তুলে নিয়ে গিয়ে তথাকথিত ভ্রাম্যমাণ আদালত আরিফুল ইসলামকে সাজা দেওয়ার ঘটনায় দেওয়া এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

বিএনপি মহাসচিব বলেন, ‘দেশের মানুষকে মুক ও বধির করে দোর্দণ্ড প্রতাপে দেশে জুলুমের শাসন চালিয়ে যাচ্ছে ভোটারবিহীন ক্ষমতাসীন গোষ্ঠী। দেশের সবচেয়ে বৃহত্তম ও জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিসহ সকল রাজনৈতিক দলের ওপর চলছে নির্যাতনের স্টিমরোলার। বর্তমান ফ্যাসিবাদী সরকার মানুষের ভোটাধিকার, বাক-ব্যক্তি স্বাধীনতাকে গায়ের জোরে হরণ করেই ক্ষান্ত হচ্ছে না, সাংবাদিকদের ওপরও বিভিন্ন কায়দায় নিপীড়নের থাবা বিস্তার করে স্বাধীন সাংবাদিকতা পেশাকে ভুলুন্ঠিত করার নিকৃষ্ট পাঁয়তারা চালাচ্ছে।’

তিনি বলেন, ‘দেশে বর্তমানে আইনের শাসন নয়, বরং এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসন বলবৎ রয়েছে। জনগণ নয় বরং বন্দুকের নল ও শাসকগোষ্ঠীর মদদপুষ্ট সন্ত্রাসীদের দিয়ে দেশকে জুলুমের নগরীতে রুপান্তরের মাধ্যমে আজীবন রাষ্ট্রক্ষমতা দখলে রাখার মাস্টারপ্ল্যান বাস্তবায়নের পথে দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। গুম-খুন-বিচার বহির্ভূত হত্যাকে ক্ষমতায় থাকার চাবিকাঠি জ্ঞান করছে বর্তমান সরকার। সাংবাদিকদেরকেও এক্ষেত্রে ছাড় দেয়া হচ্ছে না।

বিজ্ঞাপন

সরকার কিংবা প্রশাসনের কর্তাব্যক্তিদের সমালোচনা হলেই কাউকে রেহাই দেওয়া হচ্ছে না অভিযোগ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘মনে হয় আমরা যেন মগের মুল্লুকে বাস করছি। অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন এর কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে কারাদণ্ডের আদেশ প্রদান বর্তমান সরকারের নানাবিধ অপকর্মেরই ধারাবাহিকতা। আরিফুল ইসলাম নিঃসন্দেহে প্রতিহিংসার শিকার।’

আরিফুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন