বিজ্ঞাপন

সহকারী জজ ও অ্যাটর্নি জেনারেলের কার্যালয়ের নিয়োগ পরীক্ষা স্থগিত

March 16, 2020 | 7:02 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের কারণে জুডিশিয়াল সার্ভিসের (বিজিএস) লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ও অ্যাটর্নি জেনারেলের কার্যালয়ের তিনটি পদে নিয়োগ কার্যক্রম স্থগিত করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৬ মার্চ) সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিশেষ কর্মকর্তা মো. সাইফুর রহমান ও অ্যাটর্নি জেনারেল অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সুপ্রিম কোর্ট প্রশাসনের পক্ষ থেকে মৌখিক পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত গৃহিত হয়। ওই সিদ্ধান্তের পর বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি জারি করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ত্রয়োদশ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস (১৩শ বিজেএস) পরীক্ষা, ২০১৯ সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনিবার্য কারণবশত আগামী ১৯ মার্চ থেকে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষা স্থগিত করা হলো। উল্লিখিত পরীক্ষার সংশোধিত সময়সূচি পরবর্তীতে বিজ্ঞপ্তি মারফত জানানো হবে।

বিজ্ঞাপন

এর আগে গত ১১ মার্চ ১৩তম বিজিএস-এর লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ফলাফল ঘোষণা করা হয়।

অন্যদিকে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে নিয়োগ পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধে সরকারী সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ২০ ও ২৭ মার্চ অনুষ্ঠিতব্য অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে অফিস সহায়ক (১ হাজার ৫৮৯ জন), সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর (১ হাজার ৪০৬ জন) এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (৮৮৮ জন) পদের লিখিত পরীক্ষা স্থগিত করা হলো। পরবর্তীতে পরীক্ষার নতুন তারিখ পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ ও অফিসের ওয়বসাইটের মাধ্যমে জানানো হবে। এক্ষেত্রে কোনো নতুন প্রবেশপত্র ইস্যু করা হবে না।

এর আগে গত ৩০ অক্টোবর এ সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলো অ্যাটর্নি জেনারেল অফিস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডকে/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন