বিজ্ঞাপন

বড় ভাইয়ের হাতে আহত ছোট ভাইয়ের মৃত্যু

March 29, 2020 | 6:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বড় ভাইয়ের হামলায় আহত ছোট ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। জায়গা সংক্রান্ত বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৯ মার্চ) সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

মৃত মো. শফিকুর রহমান (৩৪) লোহাগাড়া ‍উপজেলার কলাউজান ইউনিয়নের হাজীর পাড়ার মৃত ইছহাক মিয়ার ছেলে। ওই এলাকায় তার একটি মুদির দোকান আছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি জাকের হোসাইন মাহমুদ সারাবাংলাকে জানান, গত ২৫ মার্চ বিকেলে বসতভিটার জায়গা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। বড় ভাই রফিক দুই ছেলেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে শফিকুরের ওপর হামলা করে। এতে তার মাথা ও শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম হয়। তাকে রক্ষা করতে গিয়ে স্ত্রী কহিনুর বেগমও আহত হন। দু’জনকে রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকালে শফিকুরের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

ওসি জানান, ঘটনার পর রফিক স্ত্রী-সন্তানদের নিয়ে ঘরে তালা দিয়ে পালিয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন