বিজ্ঞাপন

অলরাউন্ডার দেলোয়ারে জয় পেল প্রাইম ব্যাংক

February 28, 2018 | 7:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: যখন ব্যাট করতে নেমেছিলেন, ২১২ রানে প্রাইম ব্যাংক হারিয়েছে ৬ উইকেট। ম্যাচের বাকি ৪ ওভার। সেই ৪ ওভারেই এমন ঝড় তুললেন, প্রাইম ব্যাংকের রান হলো ২৭২। পরে বল হাতেও নিয়েছেন ৩ উইকেট। দেলোয়ার হোসেনের অলরাউন্ড পারফরম্যান্সেই অগ্রণী ব্যাংককে ৪২ রানে হারিয়ে প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় জয় পেল প্রাইম ব্যাংক।

ফতুল্লায় ব্যাট করতে নেমে শুরুটা ভালোই হয়েছিল প্রাইম ব্যাংকের, উদ্বোধনী জুটি তুলে ফেলেছিল ৯৪ রান। ৬৬ বলে ৫৪ রান করে আউট হয়ে যান মেহেদী মারুফ। ফিফটি করে ফিরে যান মেহরাব জুনিয়রও, ১৩০ রানে দ্বিতীয় উইকেট হারায় প্রাইম ব্যাংক। এরপরেই তারা উইকেট হারাতে থাকে নিয়মিত বিরতিতে, একটা সময় ২১২ রানেই হারিয়ে ফেলেছিল ছয় উইকেট।

এর পরেই শুরু দেলোয়ার ঝড়ের। মাত্র ১৪ বলে ৪১ রান করে অপরাজিত ছিলেন। একটি চারের পাশাপাশি মেরেছেন পাঁচটি ছয়। আবদুর রাজ্জাকের ওপরেই গেছে বেশি তোপ, চারটি ছয় মেরেছেন তাঁকে। শেষ পর্যন্ত ২৭২ রান করতে পেরেছে প্রাইম ব্যাংক।

বিজ্ঞাপন

এই রান তাড়া করে চার রানের মধ্যেই  আজমির আহমেদ ও শাহরিয়ার নাফীসকে হারিয়ে ফেলে অগ্রণী। ১৫ রানে সৌম্য সরকার ফিরে গেলে বিপদেই পড়ে যায় তারা। এরপর রাজা আলী দার ও ধীমান ঘোষের ১০৫ রানের জুটিতে পথ পায়। রাজা ৪২ রান করে আউট হয়ে গেলেও ধীমান ছিলেন। কিন্তু ৭৪ বলে ৭৩ রানে ধীমানও আউট হয়ে গেলে পথ হারিয়ে ফেলে অগ্রণী ব্যাঙ্ক। শেষ দিকে জহির জাভেদ ও মোহাম্মদ ইসহাক লড়াই করলেও তা শুধু পরাজয়ের ব্যবধানই কমিয়েছে। শেষ পর্যন্ত ৪৬.৫ ওভারেই ২৩০ রানে অলআউট হয়ে গেছে অগ্রণী ব্যাংক।

বিকেএসপিতে দিনের অন্য ম্যাচে শাইনপুকুরের ২৮৮ রান ৫ উইকেট হারিয়েই টপকে গেছে ব্রাদার্স ইউনিয়ন। শাইনপুকুরের হয়ে ১১৬ রান করেছেন অধিনায়ক শুভাগত হোম, লিস্ট এ ক্রিকেটে এটিই তাঁর প্রথম সেঞ্চুরি। সঙ্গে আফিফ হোসেনের ৭৮ বলে ৬৭ রান রানে জয়ের জন্য বড় স্কোরই গড়েছিল।

কিন্তু পাঁচ বল হাতে রেখেই সেই রান টপকে গেছে ব্রাদার্স। ৮৮ রান করেছেন মাইশুকুর, তবে তার চেয়েও বড় অবদান ছিল দেবব্রত দাসের ৬০ বলে ৭৫ রানের ইনিংসের। আর ৩৪ বলে ৪৫ রান করে ব্রাদার্সকে জিতিয়ে মাঠ ছেড়েছেন ইয়াসির আলী। ছয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের এটি তৃতীয় জয়, সমান ম্যাচে এটি শাইনপুকুরের তৃতীয় পরাজয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এএম/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন