বিজ্ঞাপন

অভিজ্ঞতার অভাবকেই দায়ী করলেন গাজী কোচ সালাহউদ্দিন

February 28, 2018 | 7:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: প্রিমিয়ার লিগের ছয় ম্যাচে এখন পর্যন্ত মাত্র দুইটি জয়। গত বারের চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটারসকে এবার যেন চেনা যাচ্ছে না খুব একটা। তবে কোচ মোহাম্মদ সালাহউদ্দিন বলছেন, অভিজ্ঞতার অভাবের কারণেই এবার নিজেদের হারিয়ে খুঁজছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

প্রিমিয়ার লিগের শুরুটাই হয়েছিল অগ্রণী ব্যাংকের কাছে হার দিয়ে। এরপর শাইন পুকুর ও ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে দুইটি ম্যাচ জিতলেও নিজেদের সেভাবে মেলে ধরতে পারছে না। আজ মিরপুর একাডেমি মাঠে কোচ সালাউদ্দিন দুষলেন অভিজ্ঞতার অভাবকেই।

‘আমার পুরো দলেরই সবদিকে দূর্বলতা আছে। সেটা ব্যাটিংয়েই হোক, বোলিংয়েই হোক। সবচেয়ে বড় সমস্যা হচ্ছে এই উইকেটে কীভাবে বল করতে হয়, সেটা আমাদের তরুণ বোলাররা জানে না। সেজন্য তাদের কাছ থেকে প্রয়োজনীয় ফলটা পাচ্ছি না। ডে বাই ডে যে ইম্প্রুভমেন্ট হচ্ছে না, তাও না। তবে আমার মনে হয় এই একটা কারণে আমরা কামব্যাক করতে পারছি না।’

বিজ্ঞাপন

এখন পর্যন্ত গাজী গ্রুপের হয়ে নাঈম হাসানই বল হাতে যা একটু সফল, ছয় ম্যাচে নিয়েছেন ১০ উইকেট। আর কেউ পাননি ৫ উইকেটও।

যে চারটিতে গাজী গ্রুপ হেরেছে, প্রতিটিতেই তাদের রান টপকে গেছে প্রতিপক্ষ দল। টস ভাগ্যটাও সুপ্রসন্ন হচ্ছে না তাদের। সালাহউদ্দিন সেটিও মনে করিয়ে দিলেন।

‘ঢাকা লিগে সবার বল করার অভিজ্ঞতাও নেই। তাছাড়া টস ভাগ্যও আমাদের খারাপ। প্রতি ম্যাচেই টস ভাগ্য আমাদের সাথে ছিলো না। চেজ করে ৯০ ভাগ ম্যাচ তারা (প্রতিপক্ষ) জিতেছে। এ কারণে অভিজ্ঞতার কারণেই হয়তো আমরা হারছি। ব্যাটিংয়ে আমরা হয়তো খারাপ না তারপরও আপনার টিমের পারফরম্যান্স নির্ভর করে আসলে আপনার বোলিং বিভাগের উপর। বোলিং বিভাগ শক্তিশালী না হলে এ ধরনের ম্যাচে টিকে থাকা অনেক কঠিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন