বিজ্ঞাপন

আড্ডা ঠেকাতে কঠোর প্রশাসন, সুপারশপকে জরিমানা

April 6, 2020 | 3:59 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় মামলা-জরিমানার মাধ্যমে অযথা ঘোরাঘুরি ও আড্ডাবাজি ঠেকানোর চেষ্টা করছে জেলা প্রশাসন। এছাড়া অযথা সুপারশপ-দোকান খোলা রাখার বিরুদ্ধেও অভিযান চলছে।

বিজ্ঞাপন

রোববার (৫ এপ্রিল) চট্টগ্রাম নগরীতে রাত পর্যন্ত অভিযানে ৬৩টি মামলায় ৩ লাখ ১৪ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এদিন নগরীর বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ১০টি টিম সেনাবাহিনী পুলিশের সহায়তায় দুই দফায় এসব অভিযান পরিচালিত হয়।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তার বলেন, ‘সন্ধ্যার পরও সুপারশপ, রেস্টুরেন্ট এবং দোকান খোলা রাখা হচ্ছে। এসব দোকানের সামনে অযথা আড্ডা বসছে। জটলা তৈরি হচ্ছে। রাতে সাড়ে ৮টায় হালিশহর এলাকায় গিয়ে স্বপ্ন সুপারশপ খোলা পাওয়া যায়। তাদের দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।’

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম সারাবাংলাকে জানিয়েছেন, সরকারি আদেশ না মেনে ঘরের বাইরে ঘোরাঘুরি, অলিগলিতে বিভিন্ন স্থানে জটলা করে আড্ডা, বিনা প্রয়োজনে গাড়ি-মোটরবাইকে যাতায়াত এবং টং দোকানে আড্ডা বসনোর দায়ে ৬২টি মামলায় ১ লাখ ১৪ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে।

বিজ্ঞাপন

নগরীতে দুই শিফটে জেলা প্রশাসন ও যৌথ বাহিনীর অভিযানে মোবাইল কোর্টের মাধ্যমে রোববার মোট ৬৩টি মামলায় সবর্মোট ৩ লাখ ১৪ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন