বিজ্ঞাপন

মেসিকে টক্কর দিচ্ছেন গ্রিজম্যান

March 1, 2018 | 5:20 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

শেষ দুই ম্যাচে সাত গোল করে দুর্দান্ত ফর্মে আছে অ্যাটলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার অন্তনিও গ্রিজম্যান। বলতে গেলে একাই স্পেন জায়ান্টদের একাই টেনে তুলছেন তিনি। চলমান লা লিগায় ন্যু ক্যাম্পে লিগ টেবিলের শির্ষে থাকা ‍বার্সালোনার মুখোমুখি হচ্ছে সিমিওনের দল।

পয়েন্ট টেবিলে রিয়ালের উপরে গ্রিজম্যানরা। এক ম্যাচ বেশি খেলে বার্সার চেয়ে চার পয়েন্টের দূরে আছে। বলা যায় বার্সার ঘাড়ে নিশ্বাস ফেলছে। বার্সার সঙ্গে পাল্লা দিয়ে চলছে। দলের পাশাপাশি তাই দ্বৈরথের উত্তাপটা খেলোয়াড় পর্যায়ে পৌঁছেছে।

লেগানাস আর সেভিয়ার বিপক্ষে একাই সাত গোল করে মেসিকে টক্কর দিচ্ছে গ্রিজম্যান। গোলের ধারাবাহিকতায় থাকা এই ফ্রেন্স তারকার একটা ‘ন্যু ক্যাম্প দুঃখ’ আছে অবশ্য। এখনও বার্সার মাটিতে গোলের দেখা পাননি তিনি।

বিজ্ঞাপন

সামনের রবিবার (৪ মার্চ) বার্সার আরও কাছে যাবার সুযোগ পাচ্ছে ডিয়াগো সিমিওনে। লিগ শিরোপার প্রতিযোগিতাকে ‘দুই ঘোড়ার ট্র্যাক’ বানানোর সুযোগ পাচ্ছে।

সিমিওনের গ্রিজম্যান থাকলে ভালভার্দের খুদে জাদুকর মেসি আছে। ২২ গোল করে সবার সর্বোচ্চ গোলদাতার শীর্ষে আছেন এই আর্জেন্টাইন তারকা। ৬ গোল কম নিয়ে মেসিকে অনুসরণ করছেন গ্রিজম্যান।

দুই ম্যাচে সাত গোল করে ফুল ফর্মে থাকা গ্রিজম্যানের কী ন্যু ক্যাম্প খরা কাটবে। সুপ্রসন্ন হবে কি তার পা?

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন